পুলিশের হাতে গ্রেফতার হলেন জ্যাকলিন-সুকেশের 'মিডল ম্যান' পিঙ্কি ইরানি, চিন্তায় বলি নায়িকা

বুধবারই দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হলেন পিঙ্কি ইরানি। ইনিই সেই মহিলা যিনি কিনা প্রতারক সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজের দেখা করিয়ে দিয়েছিলেন।  সুকেশ ও জ্যাকলিনের মিডল ম্যানের কাজ করেছেন পিঙ্কি ইরানি। 

 

Web Desk - ANB | Published : Dec 1, 2022 8:19 AM IST

বলিউড এবং কন্ট্রোভার্সি একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে চর্চা মোটেই থামবার নয়। গত বুধবারই দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হলেন পিঙ্কি ইরানি। ইনিই সেই মহিলা যিনি কিনা প্রতারক সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজের দেখা করিয়ে দিয়েছিলেন। সুকেশ ও জ্যাকলিনের মিডল ম্যানের কাজ করেছেন পিঙ্কি ইরানি। এবার পিঙ্কির গ্রেফতারি হতেই বড় বিপাকে পড়ছেন জ্যাকলিন ফার্ণান্ডেজ।

সুকেশ ও জ্যাকলিনের মিডল ম্যান পিঙ্কি ইরানি গ্রেফতারের পর দিল্লি পুলিশের মুখপাত্র সুমন নালওয়া জানিয়েছেন, ওর বিরুদ্ধে একাধিক প্রমাণ রয়েছে এবং তারপরই ওকে গ্রেফতার করা হয়েছে এবং আদালতেও পেশ করা হয়েছে। আপতত ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় বেশ ভালভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। গত ২৪ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার সকালেই দিল্লির পাটিয়ালা হাউজ কোর্টেদেখা গিয়েছিল নায়িকাকে। সূত্র থেকে জানা গিয়েছিল, কনম্যান সুকেশ চন্দ্রশেখরকে নিয়ে কিছু জরুরি তথ্য হাতে এসেছিল অভিনেত্রীর সেটাই তদন্তকারীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর বক্তব্য ফৌজদারি কার্যবিধির (সিআরপিএস) ধারা ১৬৪ (স্বীকারোক্তি এবং বিবৃতি রেকর্ডিং)-এর অধীনে রেকর্ড করা হয় এদিন। ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে গত ১৫ নভেম্বর জামিন পেয়েছিলেন জ্যাকলিন। এর আগেও জ্যাকলিনের জামিনের মেয়াদ দুবার বাড়ানো হয়েছিল। যার ফলে কয়েকদিনের জন্য স্বস্তি পেয়েছিলেন নায়িকা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছিল আদালত।

 

 

ইডির সূত্র থেকে জানা গেছে, এখনও অনেক সত্য গোপন রাখছে জ্যাকলিন। বারবার নিজের বয়ান বদল করছে। এমনকী প্রমাণের কারচুপি করারও অভিযোগ উঠেছে জ্যাকলিনের নাম। জানা গিয়েছে সুকেশ গ্রেফতার হওয়ার পরই নিজের ফোন থেকে সমস্ত ডেটা মুছে ফেলেছে জ্যাকলিন। গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছেন এই বলি নায়িকাদের। অন্যদিকে সুকেশের সঙ্গে বেশ ভাল ভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিনের। সুকেশ চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ । এখানেই শেষ নয় সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিয়েছেন সুকেশ। জ্যাকলিনের মন জিততেই কোটি কোটি টাকার উপহার দিতেন সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনেও কথা হত সুকেশের। এমনকী প্রতারণার মামলায় গ্রেফতার হয়ে সুকেশ যখন তিহার জেলে ছিল তখনও নিয়মিত কথা বলেছেন দুজনে। যদিও জ্যাকলিন সুকেশের জেলে থাকার কথা জানতেন কিনা তা স্পষ্ট নয় আইনজীবীর কথার। যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

 

Share this article
click me!