বলিউডের নয়, শেষমেষ পাঞ্জাবের ক্যাটরিনাতে মজলেন ভিকি কৌশল, একে অপরকে উষ্ণ আলিঙ্গন করেই ভাইরাল ভিকি-সানা

সম্প্রতি মুম্বইয়ের এক স্টুডিওতে উপস্থিত হয়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা, তবে তিনি বলিউডের ক্যাটরিনা নন, তিনি পাঞ্জাবের ক্যাটরিনা শেহনাজ গিল। একে অপরকে আলিঙ্গন করে ক্যামেরায় পোজ দিতেই ভাইরাল ভিকি-সানা।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 6:23 AM IST

বর্তমানে বিনোদন খবরের লাইমলাইটে প্রায়শই বিরাজমান ভিকি কৌশল, যিনি হিন্দি সিনেমার অন্যতম প্রিয় অভিনেতা। বিগত কয়েক বছর ধরে সর্দার উধাম, রাজি, উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক এবং মাসান সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। বর্তমানে আসন্ন সিনেমা গোবিন্দ নাম মেরা'র প্রচারে ব্যস্ত ভিকি, যেটি ১৬ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

বুধবার রাতে, মেয়েদের হার্টথ্রব ভিকিকে দেখা যায় 'দেশি ভাইবস উইথ শেহনাজ গিল'-এর চ্যাট শোতে যা সানা নিজেই হোস্ট করেন। চ্যাট শোতে তাদের দুজনকেই মুম্বইয়ের এক স্টুডিওতে বেশ সুন্দর পোজ দিতে দেখা যায়। অজান্তেই শেহনাজ ও ভিকির পোশাকের রঙ বেশ মিল দেখা যায়। ন্যূনতম মেকআপে ক্লাসিক গোল্ডেন গাউনে নিজেকে লাস্যময়ী করে তুলেছেন পাশাপাশি ভিকির পরণে ছিল গোল্ডেন প্যান্ট সহ গাঢ় হলুদ এবং অ্যাকোয়া-রঙের জ্যাকেট। ছবিতে ভিকি-সানাকে একে অপরকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে।একসাথে ছবির জন্য পোজ দেওয়ার সাথে সাথেই, বেশ কয়েকজন ফটোগ্রাফার শেহনাজকে "পাঞ্জাব কি ক্যাটরিনা কাইফ" বলে উল্লেখ করেছিলেন, যার ফলে তাদের দুজনকেই হাসাহাসি করতে দেখা যায়।

 

 

উল্লেখ্য, ভিকি কৌশলের স্ত্রী বলিউড তারকা ক্যাটরিনা কাইফ।২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন। দম্পতির প্রেমের রসায়ন থেকে শুরু করে বিবাহ বন্ধন এমনকি বিয়ে পরবর্তী সময়েও বিনোদন খবরের শিরোনামে থেকেছেন। ইনস্টাগ্রামে প্রায়শই দম্পতিকে কমেন্ট বক্সে একে অপরকে মজার মজার কমেন্ট করতে দেখা যায়।

শেহনাজ পাঞ্জাবের প্যাপস এবং কিছু লোক নৃত্য দলের সাথে ভাংড়া উপভোগ করছিলেন। ইনস্টাগ্রামে শেহনাজ গিল ভিকির সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, "খুব কমই এমন তারকার সঙ্গে দেখা করেছি যিনি আপনাকে অনুভব করাবে যে আপনি তাদের একজন। খুব কমই আপনি এই অনুভূতি পান যে আপনি এই ব্যক্তিকে যুগ যুগ ধরে চেনেন এবং পারিবারিক। আমি মনে করি এটাই সত্যিকারের তারকা। @vickykaushal09 আপনার সাথে আবার দেখা করতে পেরে আমি আনন্দিত এবং আজকের চ্যাটটি কথোপকথনের চেয়েও বেশি কিছু ছিল… আমি আপনার সাফল্য, সুস্বাস্থ্য এবং সর্বদা ইতিবাচকতা কামনা করি না। আপনার সিনেমা শুভ হোক"।

 

 

অন্যদিকে কাজের ফ্রন্টে, ভিকির হাতে পরপর কাজ রয়েছে। তাকে প্রথমে শশাঙ্ক খৈতানের কমেডি সিনেমা গোবিন্দ নাম মেরায় কিয়ারা আদভানি এবং ভূমি পেডনেকারের সাথে দেখা যাবে। এর পরে, তিনি লক্ষ্মণ উতেকারের আসন্ন চলচ্চিত্রে সারা আলী খান-এর সঙ্গে উপস্থিত হবেন। এরপরে, তিনি চলচ্চিত্র নির্মাতা মেঘনা গুলজারের ফিল্ড মার্শাল স্যাম মানেকশ-এর জীবনী নিয়ে নির্মিত স্যাম বাহাদুরে উপস্থিত হবেন। এছাড়াও শেহনাজ গিল এখন সলমন খান অভিনীত কিসি কা ভাই কিসি কি জান-এ তার বহুল প্রত্যাশিত বলিউডে আত্মপ্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন

একটানা ১২ ঘন্টা ধরে ইডি-র মুখোমুখি বিজয় , ম্যারাধন জেরার পর কী বললেন দক্ষিণী সুপারস্টার

মুম্বইয়ের কনসার্টে পাসুরি গান গেয়ে ভক্তদের চোখে জল আনলেন অরিজিৎ সিং, গায়কের সুরে আবারও বুঁদ দেশবাসী

মানব-পাচার কান্ডের পর আবারও কাঠগড়ায় পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দি, এবারে হদিশ দেড় একরের বেআইনি খামারবাড়ি

Share this article
click me!