পরণে কালো লুঙ্গি সহ কালো ভেস্টে স্পষ্ট পেশীবহুল চেহারা, সলমনের নতুন লুকে রীতিমতো ভিমড়ি খেলেন ভক্তরা

কিসি কা ভাই কিসি কা জান সিনেমার সেট থেকে ভাইরাল হল সলমন খানের এক অন্যরকম লুক। অভিনেতার নতুন লুকে রীতিমতো থ দর্শকমহল।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 6:34 AM IST

বলিউডের একমাত্র ভাইজান তিনি, সলমন খান। বলিউড ব্যবসায় শীর্ষস্থানীয় অভিনেতাদের মধ্যে তিনি একজন। বিশেষত তার সোয়্যাগের কারণেই তিনি বিনোদন খবরের লাইমলাইটে থাকেন। অসাধারণ ব্যক্তিত্ব সহ ঘাম ঝরানো লুকে দর্শকদের মধ্যে এক বিরাট ফ্যানবেস তৈরি করেছেন তিনি। বর্তমানে, অভিনেতা তার বহুল প্রত্যাশিত সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এর শুটিং নিয়ে ব্যস্ত পাশাপাশি তার ভক্তরা তাকে আবার অ্যাকশনে দেখার জন্য অপেক্ষা করতে পারছেন না। ৫৬ বছর বয়সী অভিনেতাকে সাম্প্রতিক আপডেটে কিসি কা ভাই কিসি কি জান সেটের বাইরে একেবারে অন্যরকম লুকে দেখা গিয়েছে যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই উত্তেজনার পারদ আরও চড়ে যায় ভক্তমহলে।

বলিউড ফটোগ্রাফার মানব মঙ্গলানি বুধবার গভীর রাতে 'কিসি কা ভাই কিসি কি জান' সেটের বাইরে ক্যামেরায় সালমান খান এবং তার নিরাপত্তারক্ষীদের ছবি ক্যাপচার করেন। অভিনেতাকে তার অটোমোবাইলের দিকে হাঁটার সময় একটি কালো লুঙ্গি এবং একটি কালো ভেস্ট পরে দেখা যায়। সলমনের পেশীবহুল শরীরে কাঁধের পেশী ফ্লন্টস করতেই একেবারে ভক্তদের কুপোকাত করলেন তিনি।

 

 

এছাড়াও জানিয়ে রাখি,সম্প্রতি সলমন খানের ভক্তদের জন্য সুখবর এসেছে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা শীঘ্রই তার নিজস্ব ডকুমেন্টারি সিরিজে প্রদর্শিত হবেন। উইজ ফিল্মস গ্লোবাল কনটেন্ট প্রযোজনা সংস্থা ডকুমেন্টস তৈরি করবে, যেটি সহ-পরিচালনা করবেন সাবরিনা সরকারী এবং ভিরাফ সরকারী।ইলুইয়া ভুন্টুর, যিনি অভিনেতার ঘনিষ্ঠ বন্ধুদের একজন, জানা গেছে তিনি পর্দার পিছনের বেশ কয়েকটি ভিডিও হোস্ট করবেন যা সিরিজের অংশ হিসাবে প্রকাশিত হবে।

ডকুমেন্টারিটি অভিনেতার জীবনী, সুপারস্টারডম, পেশাদার সম্পর্ক এবং বিতর্কগুলি উন্মোচন করবে। তার বন্ধুবান্ধব, পরিবার, সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজক এবং অন্যান্য মিডিয়া ব্যক্তিত্বরা সবাই চলচ্চিত্রটিতে বর্ণনা প্রদান করবে। উইজ ফিল্মস, অ্যাপলজ এন্টারটেইনমেন্ট এবং সলমন খান বিয়ন্ড দ্য স্টারে সহ-প্রযোজনা করবেন।

কাজের ফ্রন্টে,শাহরুখ খানের পাঠান সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খানকে। এছাড়াও, অভিনেতা ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমির সাথে টাইগার ৩-এর জন্য প্রস্তুত হচ্ছেন। মনীশ শর্মা পরিচালিত সিনেমাটি ২০২৩ সালের নভেম্বরে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে। ভেঙ্কটেশ, পূজা হেগড়ে, জগপতি বাবু, এবং শেহনাজ গিলের সাথে, সলমনও কিসি কা ভাই কিসি কি জান-এ উপস্থিত হবেন। সলমন খান ফিল্মস প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। যার মুক্তির তারিখ ২১ এপ্রিল, ২০২৩ এর জন্য সেট করা হয়েছে।

আরও পড়ুন

মুসায়ালার মতোই হাল করবো আপনার , মাফিয়াদের ডেথ থ্রেট সালমান খানকে

ভাইজানকে গালি দিতেই শুরু বিতর্ক, ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট সোমি আলীর

মালাইকা নাকি প্রেগন্যান্ট! অন্তঃসত্ত্বার গুঞ্জন কানে আসতেই রেগে আগুন অর্জুন, ধুয়ে দিলেন নেটিজেনদের

Share this article
click me!