বক্ষযুগল থেকে নিতম্ব, শরীরের খুঁত ঢাকতেই নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন জ্যাকলিন,ভিডিও ঘিরে চরম ট্রোলড

যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে। কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। পুরোনো ভিডিও ভাইরাল হতেই প্লাস্টিক সার্জারি নিয়ে চরম ট্রোলড হলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

 

Web Desk - ANB | Published : Dec 6, 2022 7:52 AM IST

110

শরীরী আবেদনে কে কাকে টেক্কা দেবে তা নিয়ে চলছে জোর টক্কর। যে কোনও উপায়েই হোক যৌন আবেদনময়ীর তকমা লাগাতেই হবে। খুল্লামখুল্লা পোশাকে যৌনতার উঁকি এ যেন বলিউডের ট্রেন্ড। বক্ষ বিভাজিকা, নিতম্ব উন্মুক্ত করেই নেটপাড়ায় ঝড় তুলছেন বলি সেলেবরা। 

210

বর্তমানে বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে।  কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। সেই তালিকায় রয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন জ্যাকলিন ফার্নান্ডেজ।

310

বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। টিনসেল  টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। হলিউডের মতোই প্লাস্টিক সার্জারির পথে হাঁটছে বলিউডও। প্রাণের চিন্তা না করেই অস্ত্রোপচার করেই স্তন থেকেই নিতম্ব আরও সুন্দর করতে হবে। এবার পুরোনো ভিডিও ভাইরাল হতেই ট্রোলড হলেন বলি নায়িকা।
 

410


শরীরের খুঁত ঢাকতে নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন জ্যাকলিন। একাধিকবার এই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। একদিকে আর্থিক তছরূপের মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনের অন্যদিকে পুরোনো ভিডিও ভাইরাল হতে ধেয়ে এসেছে কটাক্ষ।

510


২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জ্যাকলিনের ১৬ বছর আগের একটি ভিডিও। যেখানে সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে দাঁড়িয়ে কসমেটিক সার্জারির বিরুদ্ধে মতামত রেখেছিলেন নায়িকা।

610

জ্যাকলিন মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন, কসমেটিক সার্জারির মাধ্যমে কৃত্রিম সৌন্দর্য লাভে কোনও ফায়দা নেই। সৌন্দর্য প্রতিযোগিতার অর্থই বেমানান হয়ে যায় যদি কেউ অস্ত্রোপচার করে নিজেকে পাল্টে ফেলেন। সৌন্দর্যের প্রতিযোগিতায় কসমেটিক মডেলদের অগ্রাধিকার দেওয়া একেবারের ঠিক নয়।
 

710

তবে জ্যাকলিনের তখনকার মুখের গড়ন এবং এখনকার মুখের আদলে অনেকটাই ফারাক ধরা পড়েছে। এই ভিডিও দেখেই নেটিজেনরা বলছেন, কয়েক বছর আগেও জ্যাকলিন যে ভাবনায় বিশ্বাসী ছিল, আজ আর তা নেই। 
 

810

নেটিজেনরা প্রশ্ন তুলে বলেছেনস জ্যাকলিন নিজেই তো প্লাস্টিক সুন্দরী। অন্যএকজন লিখেছেন, হঠাৎ করেই মত পাল্টে গিয়েছে বোধহয়। প্লাস্টিক কুইন বলেও কটাক্ষ করতে ছাড়েননি বলি নায়িকাকে।

910


বলিউড এবং কন্ট্রোভার্সি একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে চর্চা মোটেই থামবার নয়। ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে গত ১৫ নভেম্বর জামিন পেয়েছিলেন জ্যাকলিন। এর আগেও জ্যাকলিনের জামিনের মেয়াদ দুবার বাড়ানো হয়েছিল। যার ফলে কয়েকদিনের জন্য স্বস্তি পেয়েছিলেন নায়িকা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছিল আদালত। 

1010

ইডির সূত্র থেকে জানা গেছে, এখনও অনেক সত্য গোপন রাখছে জ্যাকলিন। বারবার নিজের বয়ান বদল করছে। এমনকী প্রমাণের কারচুপি করারও অভিযোগ উঠেছে জ্যাকলিনের নাম। জানা গিয়েছে সুকেশ গ্রেফতার হওয়ার পরই নিজের ফোন থেকে সমস্ত ডেটা মুছে ফেলেছে জ্যাকলিন। গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছেন এই বলি নায়িকাদের।  অন্যদিকে সুকেশের সঙ্গে বেশ ভাল ভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিনের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos