অস্ত্রোপচারের পর চোখ খুলে প্রথম দেখেছিলাম আরবাজকে, বিচ্ছেদের পরও সুখস্মৃতিতে ভাসলেন মালাইকা

২ রা এপ্রিল পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। তবে শারীরিক চোট সারলেও মনের ক্ষত আজও দগদগে। দুঃসময়ে প্রাক্তন স্বামী আরবাজকে পেয়ে পুরোনো দিনে ফিরে গিয়েছিলেন মালাইকা।

 

Web Desk - ANB | Published : Dec 6, 2022 4:23 AM IST

112

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ দীর্ঘ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। সম্প্রতি আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা বলতে গিয়ে পুরোনো দিনে ফিরে গেলেন মালাইকা আরোরা।
 

212


১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাল্লা। তবে দীর্ঘ দিনের সংসার ভেঙে যায় ২০১৭ সালে। মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খান আপাতত নিজের ফ্ল্যাটেই থাকেন ছেলেকে নিয়ে । আরবাজ-মালাইকার একমাত্র সন্তান আরহানকে নিয়েই সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা। 

312

দু-দশকের দাম্পত্যে ইতি পড়ে গিয়েছে অনেক আগেই। যোগাযোগ তেমন না থাকলেও ছেলের কারণে একে অপরের সঙ্গে দেখা হয় প্রায়শই। পুরোনো সম্পর্ক ছেড়ে বেরোলেও কোথাও কি এখনও কোনও টান অনুভব করেন মালাইকা আরোরা।  দুঃসময়ে প্রাক্তন স্বামী আরবাজকে পাশে পেয়ে মুহূর্তের মধ্যে অতীতে ফিরে গিয়েছিলেন মাল্লা।
 

412

রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পছন্দ নয় মালাইকা আরোরার। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই আলোচনা করে থাকেন মালাইকা আরোরা। সম্প্রতি শুরু হয়েছে  'মুভিং ইন উইথ মালাইকা'-যেখানে মালাইকাকে আরও কাছ থেকে জানতে পারবেন দর্শকরা। সম্প্রতি শো-তে উপস্থিত হয়েছিলেন ফারহা খান। শো-এর শুরুতেই ব্য়ক্তিগত প্রশ্নের উত্তর দিয়ে সকলকে চমকে দিয়েছেন মালাইকা আরোরা।
 

512

আরবাজের সঙ্গে বিচ্ছেদ হলেও যে একটা টান রয়ে গেছে তা স্পষ্ট ধরা পড়েছে মালাইকার কথায়। 'মুভিং ইন উইথ মালাইকা'-শো তে আরবাজেক সুখস্মৃতিতে ভাসলেন মালাইকা। মালাইকা জানিয়েছেন  পথ দুর্ঘটনার সময় যখন অস্ত্রোপচার হয়, চোখ খুলে সবার আগে আরবাজকেই দেখেছিলেন বলি নায়িকা। এবং ওই দুঃসময়ে সব ফেলে আরবাজ ছুটে এসেছিলেন বলে জানিয়েছেন মাল্লা। এই কারণেই আরবাজের ভূয়সী প্রশংসা করেছেন মালাইকা।
 

612


ফারহা খানকে মালাইকা আরও বলেন,  ভয়ঙ্কর দুর্ঘটনার পর অস্ত্রোপচার শেষ হতেই যখন প্রথম চোখ খুলে তাকাই সবার আগেই আরবাজকেই সামনে দেখতে পাই। শুধু তাই নয় আরবাজ অত্যন্ত উদ্বিগ্ন ছিল। এবং বারবার জিজ্ঞাসা করছিল দেখতে পাচ্ছি কিনা?

712


এতবছর বিচ্ছেদের পর আরবাজের এমন উদ্বিগ্নতা দেখে বড্ড হতবাক হয়েছিলেন মালাইকা আরোরা। আরবাজকে দেখে মালাইকা এটাই ভেবেছিলেন, এ কেন এমন করছে? পুরো বিষয়টা খুব অদ্ভুত লাগছিল। মুহূর্তের জন্য যেন মনে হচ্ছিল আমি হয়তো অতীতে ফিরে গিয়েছি। আসলে কঠিন সময়ে এমনটাই ঘচে। যা ঘটেছে আমাদের মধ্যে, তারপরেও ওর দুঃসময়ে ছুটে আসা আমায় অবাক করেছিল।
 

812

গত ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। বেঁচে ফিরবেন বা ফের ছেলেকে দেখতে পাবেন এমনটা ভাবতে পারেননি মালাইকা আরোরা। তবে শারীরিক চোট সারলেও মনের ক্ষত আজও দগদগে।
 

912

দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে শারীরিক যন্ত্রণার থেকে মানসিক যন্ত্রণায় বেশি ভুগেছেন মালাইকা। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বলি নায়িকা। বিশেষ করে মানসিক দিক থেকে পুরোপুরি সুস্থ হতে অনেক বেশি সময় লেগেছিল। মুম্বইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর তিনটি গাড়ি ধাক্কা লেগেই এই ঘটনাটি ঘটেছে। তড়িঘড়ি হাসপাতালে নিয়েও যাওয়া হয়েছিল অভিনেত্রীকে। 

1012


একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরেছেন মালাইকা আরোরা। দুর্ঘটনার পর দুটো জিনিসই প্রার্থনা করেছিলেন মালাইকা। মাল্লা জানিয়েছিলেন- প্রথমত, সেই রাতে মরতে চাইনি এভং আমি আমার দৃষ্টিশক্তি হারাতে চাইনি। আমি ক্রমাগত আমার মা এবং আমার ছেলে আরহানের কথাই জিজ্ঞাসা করছিলাম। এবং সেটে ফিরে যাওয়া নিয়েও বিড়বিড় করছিলাম।

1112

মাল্লা আরও জানিয়েছিলেন, দুর্ঘটনার সময় আমি হতবাক ছিলাম। মাথায় প্রচন্ড ব্যথা করছিল। তবে শুধু জানতে চাইছিলাম বেঁচে আছি কিনা  খুব বেশি রক্তক্ষরণ হয়েছিল , কী ঘটছে তা বোঝার জন্য শোরগোল শুরু হয়েছিল। প্রচন্ড ঝাঁকুনি অনুভব করেছিলাম। হাসপাতালে পৌঁছানো পর্যস্ত সবটা অস্পষ্ট ছিল। তবে ধীরে ধীরে সেই ট্রমা কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন মালাইকা আরোরা।

1212

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা।তেমনই মালাইকার সঙ্গে ডিভোর্সের পরই জর্জিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন আরবাজ খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos