ইসরোর বিজ্ঞানীকে হাত ধরে টান, Rat-hole Miners দের সঙ্গে সেলফি তুললেন শাহরুখ, ভাইরাল ভিডিও

তাঁদের ইচ্ছা শাহরুখ পর্দায় তাদের কথা তুলে ধরুক। এই শুনে নিজের আসন ছেড়ে উঠে আসেন বাদশা।

Sayanita Chakraborty | Published : Jan 13, 2024 6:11 AM IST

‘একটাই তো মন... কতবার জিতবে?’ শাহরুখ খানের সাম্প্রতিক একটি ভিডিও হল ভাইরাল। যেখানে দেখা যায় একটি অনুষ্ঠানে হাজির হন পাঠান তারকা। রিয়েল লাইফ হিরোদের পিঠ চাপড়ালেন শাহরুখ খান। গত নভেম্বরে উত্রর কাশীর সিল্কিয়ারা সুড়ঙ্গে ১৭টি আটকে ছিল ৪১ জন শ্রমিক। ৪০০ ঘন্টা আটকে থাকার পর সকলকে বের করে আনেন ১২ জন Rat hole Miners (রাট হোল মাইনার্স)। শাহরুখের সঙ্গে একই মঞ্চে সম্মানিত করা হয় তাঁদের। এই ১২ জনকে Rat hole Miners সঙ্গে ছবি তুললেন বাদশা।

এদিন অনুষ্ঠানে এই ১২ জন ইচ্ছার কথা জানান। তাঁরা বলেন, তাঁদের ইচ্ছা শাহরুখ পর্দায় তাদের কথা তুলে ধরুক। এই শুনে নিজের আসন ছেড়ে উঠে আসেন বাদশা। করতালিতে ভরিয়ে দেন সকলে। হাসিমুখে তাদের সঙ্গে পোজ দেন। তোলেন সেলফি। জোড় হাতে জানান অভিবাদন। মিনিট খানের দাঁড়িয়ে কথাও বলেন।

 

 

এর পর অনুষ্ঠানের আরও এক ভিডিও ভাইরাল হয়। সেখানে ফের দর্শকদের মন জেতেন তাঁর আচরণ দিয়ে। ভিডিওতে দেখা যায় ইসরোর বিজ্ঞানী পালানিভেল বীরামুথুভেল লজ্জায় পড়ে পিছু হটে যান। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সর্বত্র। না নজর কাড়ে সকলের।

২০২৩ বছরে তিনটি ছবি মুক্তি পায়। বাদশা অভিনীত পাঠান, জওয়ান এবং ডানকি ছবিটি মুক্তি পায় এই বছরে। পাঠান ও জওয়ান ব্যাপক আয় করেছিল। রেকর্ড গড়েছিল ছবির আয় দিয়ে। তবে শেষ মুক্তি পায় ডানকি। চলতি বছরের শেষে মুক্তি পায় ছবিটি। যা নিয়ে দর্শক মনে তেমন আশা থাকলেও তা পূরণ করতে পারেনি বাদশা ও রাজকুমার হিরানি জুটি। শোনা গিয়েছে, ২০২৪ সালেও চমক দেবেন বাদশা। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Animal ছবির ছায়া বাস্তব জীবনে, বাবা ঋষি কাপুরের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না রণবীরের, অকোপট নীতু কাপুর

‘পকেটে টাকা থাকবে কিন্তু তুমি যা খুশি খেতে পারবে না’, কষ্টের কথা জানালেন কৌশানি

 

Share this article
click me!