Adipurush: প্রকাশ্যে এল ‘আদিপুরুষ’ ছবির নতুন গান ‘জয় শ্রী রাম’, ছবি মুক্তি ১৬ জুন

হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় একাধিক ভাষায় মুক্তি পেল ‘জয় শ্রী রাম’ ট্র্যাক। গানটি পরিচালনা করেছেন অজয়-অতুল।

Web Desk - ANB | Published : May 20, 2023 11:25 AM IST / Updated: May 20 2023, 05:04 PM IST

ফের খবরে আদিপুরুষ। প্রকাশ্যে এল জয় শ্রী রাম ট্র্যাক। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় একাধিক ভাষায় মুক্তি পেল ‘জয় শ্রী রাম’ ট্র্যাক। গানটি পরিচালনা করেছেন অজয়-অতুল। গেয়েছেন মনোজ মুনতাশির। গানের ভিজ্যুয়াল প্রকাশ্যে আসার পরই কুড়িয়েছে প্রশংসা। কয়ের মিনিটের এই গান তো বটেই সঙ্গে গানের ভিজ্যুয়ালের দ্বারা আপনি পৌঁছে যেতে পারেন এক অন্য জগতে। ভিডিও দেখে বোঝা যাচ্ছে, সীতার অনুসন্ধানে বেরিয়েছেন শ্রী রাম। তাঁকে উদ্ধার করতে যাচ্ছেন তিনি। সেই মুহূর্তে উঠে এসেছে ‘জয় শ্রী রাম’ ট্র্যাকের মধ্যে দিয়ে। মুক্তির পরই খবরে এসেছে জয় শ্রী রাম গানটি।

একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। রামায়নের কাহিনি এবার দেখা যাবে বড় পর্দায়। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি হয়েছে। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি।

৫০০ কোটির ‘আদিপুরুষ’ বহুদিন ধরেই খবরে। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পরই আইনী মামলায় জড়ায় ছবিটি। এক ব্যক্তি দাবি করেছিলেন, ছবিতে চরিত্রের যে পোশাক দেখানো হয়েছে তা বাস্তবে ছিল না। মামলার অফিসিয়াল বিবৃতি অনুসারে, অভিযোগে বলা হয়েছিল যে, চলচ্চিত্র নির্মাতা হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। কিন্তু, চরিত্রে ভুল প্রদর্শন হচ্ছে। সে কারণেই অভিনেতা ও ছবির বিরুদ্ধে মামলা দায়েক করেছিলেন সঞ্জয় দীননাথ তিওয়ারি। এছাড়াও তেমনই নানান বিতর্ক দেখা যায় ছবি ঘিরে। যার কারণে ছবির মুক্তি ৫-৬ মাস পিছিয়ে দেওয়া হয়েছে। প্রথমে রামের জন্মদিনে মুক্তির কথা ছিল। শেষ ১৬ জুন মুক্তির দিন নিশ্চিত হয়েছে।

ট্রেলার মুক্তি পেয়েছে ৯ মে। আদিপুরুষ ছবির ট্রেলার লঞ্চের পর মাত্র ২৪ ঘন্টায় মোস্ট ভিউড-র তকমা পেয়েছিল ছবিটি। প্রথম দিনেই ভিউয়ার্স ছিল ৫২.২২ মিলিয়ান। আজ প্রকাশ্যে এল ছবির গান। যেখানে দেখা যাচ্ছে, সীতাকে উদ্ধার করতে যাচ্ছেন শ্রী রাম। তাঁকে সাহায্য করতে প্রস্তুতি নিচ্ছেন বানর সেনাবাহিনী। তিনি কীভাবে সীতার কাছে পৌঁছাবেন তা উঠে এসেছে এই গানে। গানের গ্রাফিক্স নজর কেড়েছে সকলের। কয়েক মিনিটের এই গান প্রশংসা কুড়িয়েছে সর্বত্র। এখন অপেক্ষা ছবি মুক্তির। আর মাত্র কটা দিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবে ছবিটি। ১৬ জুন প্রেক্ষাগৃহে আসছে আদিপুরুষ। 

 

আরও পড়ুন

হলুদ অফ শোল্ডার পোশাকে শ্বেতা তিওয়ারি, ৪২-এও উপচে পড়ছে যৌবন

Nawazuddin Siddiqui: ‘অবসাদ শহুরে মানুষদের রোগ’- ডিপ্রেসন নিয়ে বিতর্কীত মন্তব্য নওয়াজের

Cannes Film Festival 2023: সাদা Cut-Out গাউনে রেড কার্পেটে হাজির মৃণাল ঠাকুর, ছবি দেখে পাগল অনুগামীরা

 

Share this article
click me!