Cannes Film Festival 2023: সাদা Cut-Out গাউনে রেড কার্পেটে হাজির মৃণাল ঠাকুর, ছবি দেখে পাগল অনুগামীরা

উর্বশী রাউতেলা, ঐশ্বর্য রাই বচ্চন, সারা আলি খান, অনুষ্কা শর্মা, মানুসী চিল্লার থাকছেন এবছরের ইভেন্টে। গতকাল রাতের ইভেন্টে সাদা Cut-Out গাউনে হাজির হন মৃণাল ঠাকুর।

Web Desk - ANB | Published : May 20, 2023 6:08 AM IST

চলছে কান ফিল্ম ফেস্টিভ্যাল। ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন একাধিক বলিতারকা। ১৬ মে থেকে শুরু হয়েছে উৎসব। ২৭ মে পর্যন্ত চলবে উৎসব। প্রতিদিন নিত্য নতুন ফ্যাশনেবল পোশাক পরে রেড কার্পেটে হাঁটছেন তারকারা। এই ১২ দিন ধরে প্রদর্শিত হবে ছবি। সঙ্গে দেখানো হবে টেলিভিশন শো। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে হিয়েছে বলিউড সেলেবরা। বলিউড থেকে একাধিক সদস্য হাজির হয়েছেন চলছে কান ফিল্ম ফেস্টিভ্যালে। উর্বশী রাউতেলা, ঐশ্বর্য রাই বচ্চন, সারা আলি খান, অনুষ্কা শর্মা, মানুসী চিল্লার থেকে শুরু করে অনুরাগ কাশ্যপ- হাজির হয়েছেন এবছর কান ফিল্ম ফেস্টিভ্যাসে। প্রতিদিনই রেড কার্পেটে হাঁটছে সারা বিশ্বের একাধিক তারকা। তারই মাঝে বারে বারে লাইম লাইট কেড়ে নিলেন বলি সেলেব।

গতকাল রাতের ইভেন্টে সাদা Cut-Out গাউনে হাজির হন মৃণাল ঠাকুর। ফ্রেঞ্চ রিভেরা শহরে মৃণালের একাধিক ফোটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছে। প্রথম দিনে কালো পোশাকে দেখা যায় মৃণালকে। সেদিন লেসের পোশাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে। তার পরের দিন সাদা Cut-Out গাউনে হাজির হন মৃণাল। রেড কার্পেটে তাঁর উপস্থিতি নজর কাড়ে সকলের। এর সঙ্গে কানে পরেছিলেন ম্যাচিং জুয়েলারি। রেড কার্পেটে তাঁর ছবি দেখে পাগল অনুগামীরা। মুহূর্তে ভাইরাল হয় সেই সকল ছবি।

এদিকে, গতকাল সারা আলি খানকেও স্টোন ওয়ার্কের গাউনে ফোটোশ্যুট করতে দেখা যায়। যে পোশাকে তাঁকে দেখাচ্ছিল বেশ আকর্ষণীয়। প্রথম দিন সারা আলি খানের লুক নজর কেড়েছে সকলের। অফ হোয়াইট রঙের পোশাকে নজর কাড়লেন নায়িকা। দ্বিতীয় দিয়ে পরেছিলেন সাদা শাড়ি। যার ব্লাউড ছিল সাদা-কালো প্রিন্টের। যা দেখে অনেকেই সমালোচনা করে তাঁর। তেমনই রেক কার্পেটে কুমিরের নকশা করা গলার হার পরে খবরে আসেন উর্বশী রাউতেলা। অন্যদিকে, একদিন সবুজ লিপস্টিক পরেছিলেন তিনি। যা দেখে অনেকেই বলেন, তিনি ঐশ্বর্যকে নকল করছেন। কারণ এক সময় ঐশ্বর্যকে বেগুনি লিপস্টিক পরে রেড কার্পেটে দেখা গিয়েছিল। অন্য দিকে, রেড কার্পেটে নজর কাড়েন মানুসী চিল্লার। তাঁকে আকর্ষণীয় পোশাকে দেখা যায়। তবে, এখনও চলছে উৎসব। ২৭ মে পর্যন্ত চলবে উৎসব। প্রতিদিন নিত্য নতুন ফ্যাশনেবল পোশাক পরে রেড কার্পেটে হাঁটছেন তারকারা। আর তাঁদের সেই পোশাক বারে বারে উঠে আসছে খবরের শিরোনামে।

 

 

আরও পড়ুন

Mimi Chakraborty: প্রিন্টেড অফ শোল্ডার টপে আগুন ছড়াচ্ছেন মিমি, ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল

The Kerala Story: আয় গড়ল রেকর্ড, দু'সপ্তাহে ১৭০ কোটি আয় করল 'দ্য কেরালা স্টোরি'

সমীর ওয়াংখেড়ের কাছে ভিক্ষা চাইছেন শাহরুখ খান! হোয়াটসঅ্যাপে চাঞ্চল্যকর চ্যাট ফাঁস

Share this article
click me!