Nawazuddin Siddiqui: ‘অবসাদ শহুরে মানুষদের রোগ’- ডিপ্রেসন নিয়ে বিতর্কীত মন্তব্য নওয়াজের

এক সাক্ষাৎকারে মানসিক অবসাদ নিয়ে মুখ খোলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি বললেন, শহরে আসার পর উদ্বেগ, অবসাদ, বাইপোলার, এই শব্দগুলো শিখেছি।

Web Desk - ANB | Published : May 20, 2023 9:25 AM IST

গতকালই ছিল জন্মদিন। গতকাল সকাল থেকে খবরে ছিলেন তিনি। তাঁর সকল ভক্ত তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। এবার ফের খবরে এলেন নওয়াজ। এক উদ্ভট মন্তব্য করে খবরে নওয়াজউদ্দিন সিদ্দিকি।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে মানসিক অবসাদ নিয়ে মুখ খোলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি বললেন, গ্রামে আমি যদি আমার বাবাকে বলতাম, যে অবসাদ ভুগছি, তাহলে কষিয়ে চড় মারত। গ্রামের সকলে খুশিই থাকেন। শহরে আসার পর উদ্বেগ, অবসাদ, বাইপোলার, এই শব্দগুলো শিখেছি। আমার মনে হয়, এই ধারণাগুলো ভীষণ শহুরে। শহরের লোকজন তাঁদের আবেগকে মহিমান্বিত করে।

তাঁর মতে, খেটে খাওয়া ও পিছিয়ে পড়া মানুষদের জন্য অবসাদের মতো শব্দগুলোর কোনও অর্থ নেই। যতক্ষণ না টাকা পয়সা আসে এই ধরনের রোগ হয় না। তিনি বলেন, ফুটপাথে যারা ঘুমান, তাদের যদি কেউ প্রশ্ন করে ডিপ্রেশন শব্দটা কি, তারা বলতে পারবে না। নওয়াজের কথায়, অবসাদ হল বড়লোকদের বিলাসিতা। এমন মন্তব্য করে ফের বিতর্কে নওয়াজ। তাঁর এমন মন্তব্যে চমক পেয়েছেন সকলে। বড় লোক বা গরিব লোকের রোগ যে ভিন্ন হয় তা বলতে চেয়েছেন তিনি। এই বলে খবরে এলেন নওয়াজ। 

এদিকে প্রায়শই ব্যক্তিগত জীবনের দরুন খবরে আসছেন নওয়াজ। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বারে বারে খবরে এসেছে তিনি। এই অশান্তির মাঝে কদিন আগে স্ত্রী ও সন্তানদের সঙ্গে দেখা করতে দুবাই যান। সে সময় তাঁর স্ত্রী নওয়াজের দুবাই যাওয়া প্রসঙ্গে বলেন, দুবাইয়ে তাঁদের বাড়ি সংক্রান্ত কাজে নওয়াজ সেখানে যাচ্ছে। আদালতের নির্দেশ অনুসারে, নওয়াজ বর্তমানে টাকা পয়সা দিচ্ছে সে বিষয় জানান আলিয়া। তাই তিনি চান দুবাইয়ে তাঁদের বাড়ির চুক্তি সংক্রান্ত সমস্যা এবার সমাধান হোক। তবে এই প্রসঙ্গে, অনেকেরই মত ভিন্ন। অধিকাংশই মনে করেন বাড়ির কাজ শুধুমাত্র অছিলা। আসলে তাঁদের দাম্পত্য অশান্তি বর্তমানে মিটে গিয়েছে। তাই সময় কাটাতে যাচ্ছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি।

তবে, এই সকল সমস্যা তাঁর কাজে প্রভাব ফেলতে দেননি। কাজ করছেন একাধিক প্রোজেক্ট। ৫ মে মুক্তি পেল আফওয়া। তারপর মুক্তি পাবে যোগিরা সারা রা রা। এরপর হাড্ডি, অদ্ভুত, নূরানি চেহরা ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। সব মিলিয়ে ব্যক্তিগত জীবনে যতই টানাপোড়েন থাকুক না কেন, কাজ নিয়ে বেশ ব্যস্ত নওয়াজ

 

আরও পড়ুন

কন্যা আরাধ্যার সাথে 'কান' চলচ্চিত্র উৎসব থেকে ফিরলেন ঐশ্বর্য রাই বচ্চন

Cannes Film Festival 2023: সাদা Cut-Out গাউনে রেড কার্পেটে হাজির মৃণাল ঠাকুর, ছবি দেখে পাগল অনুগামীরা

Mimi Chakraborty: প্রিন্টেড অফ শোল্ডার টপে আগুন ছড়াচ্ছেন মিমি, ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল

Share this article
click me!