‘দুলহানিয়া ৩’ ছবিতে থাকতে নারাজ আলিয়া, দেখে নিন তাঁর জায়গায় সুযোগ পেলেন কোন তারকা

সিক্যুয়েলে থাকছেন না আলিয়া। এমনই খবর এল প্রকাশ্যে। শোনা যাচ্ছে, বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে নারাজ তিনি। আর তাঁর জায়গায় স্থান পেতে চলেছেন অন্য এক তারকা।

Sayanita Chakraborty | Published : Jan 5, 2024 9:17 AM IST / Updated: Jan 05 2024, 02:48 PM IST

ফের খবরে বলিউড তারকা আলিয়া ভাট। সদ্য নিজের মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে আসেন আলিয়া ভাট। আর এবার কাজ নিয়ে খবরে এলেন আলিয়া ভাট। ২০১৪ সালে হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবি দিয়ে জুটি বেঁধেছিলেন আলিয়া ও বরুণ। করণ জোহরের ছবি দিয়ে বক্স অফিসে পা রেখেছিলেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। এরপর ২০১৭ সালে মুক্তি পায় বদ্রীনাথ কি দুলহানিয়া। এই ছবি দিয়ে ফের আলিয়া ও বরুণ জুটি বাঁধেন। আবার আসছে সিক্যুয়েল। তবে, সিক্যুয়েলে থাকছেন না আলিয়া। এমনই খবর এল প্রকাশ্যে। শোনা যাচ্ছে, বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে নারাজ তিনি। আর তাঁর জায়গায় স্থান পেতে চলেছেন অন্য এক তারকা।

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ ছবিতে ইতিমধ্যেই জুটি বেঁধে কাজ করেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। ছবি নিয়ে বিতর্ক হয়েছিল ঠিকই। এবার তাদের ফের দেখা যাবে দুলহানিয়া ৩ ছবিতে। এমনই কানাঘুষো সর্বত্র। এবার দুলহানিয়া ৩ ছবিতে দেখা দেবেন জাহ্নবী কাপুর ও বরুণ ধাওয়ান।

আসলে দুলহানিয়া ৩-র জন্য সময় বের করতে পারছেন না আলিয়া। পর পর কাজ রয়েছে তাঁর হাতে। সে কারণে পরিচালককে ফিরিয়ে দিয়েছেন তিনি। এবার তাঁর জায়গায় দেখা যেতে পারে জাহ্নবীকে। এমনই খবর সর্বত্র। তবে, তা কতটা বাস্তবায়িত হয়, তা সময় হলে জানা যাবে।

শেষ আলিয়াকে দেখা গিয়েছে রণবীর সিং-র সঙ্গে। রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবি দিয়ে মেয়ে হওয়ার পর কামব্যাক করনে তিনি। এই জুটি ব্যাপক হিট করেছিল। এখন দেখার ফের কোন তারকার সঙ্গে জুটি বাঁধেন আলিয়া ভাট। সময়ের সঙ্গে সঙ্গে জানা যাবে আসল তথ্য।

 

Share this article
click me!