Jawan box office: প্রথম দিনেই বাজিমাৎ বাজিগরের, জওয়ান-এর প্রথম দিনের বক্স অফিস সংগ্রহ অবাক করার মত

জওয়ান-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন দুর্দান্ত। এটি সবথেকে বড় বলিউড ওপেনার। শুধু বলিউড নয় দক্ষিণের রাজ্যগুলিতেও যথেষ্ট সফল জওয়ান।

Saborni Mitra | Published : Sep 7, 2023 1:54 PM IST / Updated: Sep 07 2023, 07:28 PM IST

প্রথম দিনেই কামাল শাহরুখ খানের জওয়ান। শাহরুখ খানের অ্যাকশন ছবি জওয়ান প্রথম দিনেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। চলচ্চিত্র সমালোচকদের মতে জওয়ান বলিউডের সবথেকে বডৃ ওপানার। প্রথম দিনেই বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। আগামি দিনেও ছবিটে দর্শকদের মন জয় করবে। প্রথম দিনের ফিল্ম রিউভ্যু তেমনই ইঙ্গিত দিচ্ছে। শাহরুখ খান ছাড়াও এই ছবিতে রয়েছে নয়থারা, বিজয় সেতুপতি। শাহরুখ খানের জওয়ান তাঁরই শেষ রিজিল পাঠান-এর প্রথম দিনের বক্ল অফিস রেকর্ড ভেঙে দিয়েছে। প্রথম দিনেই জওয়ানের ১৪ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়েছে।

জওয়ানের বক্স অফিস রিপোর্টঃ

একটি পোর্টালের প্রতিবেদন অনুযায়ী জওয়ান-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন দুর্দান্ত। এটি সবথেকে বড় বলিউড ওপেনার। শুধু বলিউড নয় দক্ষিণের রাজ্যগুলিতেও যথেষ্ট সফল জওয়ান। শাহরুখ খানের জওয়ান প্রথম দিনেই ১৩৫-১৫০ কোটি টাকার ওপেনিং করেছে। এই ছবিটি হিন্দি ভাশায় ৭৯ থেকে ৮৪ কোটি টাকা, দক্ষিণ ভারত-সহ অন্যান্য ভাষায় প্রায় ৮৪ কোটি টাকার ব্যবসা করেছে। তবে এটা প্রাথমিক পরিসংখ্যান। শুক্রবার বিকেলের মধ্যেই ছবিটা পরিষ্কার হয়ে যাবে।

তবে এখনও পর্যন্ত মাল্টিপ্লেক্সে চেইন পিভিআর, আইনস্ক, সিনেপোলিস এবিরাম বুকিং চলছে। ৪০ হাজারেরও বেশি বুকিং ইতিমধ্যেই করা হএছে। সবথেকে বেশি অগ্রিম বুকিং হয়েছে দিল্লিতে। তারপর রয়েছে মুম্বই, বেঙ্গালুরু, হায়দরাবাদ ও কলকাতা। গোটা ভারতে জওয়ান-এর প্রথম দিনের জন্য বুকিং ছিল ৫১৭৭০০টি।

বিদেশে জওয়ান থেকে ৫০ কোটি টাকা আয় হয়েছে। চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞ তরুণ আদর্শ জওয়ানকে মেগা ব্লকবাস্টার হিলেবে চিহ্নিত করেছেন প্রথম দিনেই। তিনি লিখেছেন, এটি একটি হাডকোর মশনা বিনোদনকারী সিনেমা। যা লম্বা রেসের ঘোড়া হতে পারে। পাঠানের ওপর দিয়ে জওয়ান যাবে বলেও জানিয়েছেন তিনি। তিনি জওয়ানের প্রশংসা করেছেন। বলেছেন, রেজার চিত্রনাট্য এই ছবির মূল আকর্ষণ। দুর্দান্ত অ্যাকশনও মন কেড়ে নিয়েছে দর্শকদের। ভাল স্ক্রিপ্টের প্রতি ন্যায় বিচার করেছেন অভিনেতারা।

 

Read more Articles on
Share this article
click me!