Jawan Trailer: শাহরুখ খানকে কটাক্ষ! সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে সমীর ওয়াংখেড়ে

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদককাণ্ডে গ্রেফতার করেছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রাক্তন প্রধান সমীর ওয়াংখেড়ে। সেই ঘটনার রেশ এখনও চলছে।

Soumya Gangully | Published : Sep 1, 2023 8:52 AM IST / Updated: Sep 01 2023, 03:09 PM IST

শাহরুখ খানের ছবি 'জওয়ান'-এর ট্রেলার প্রকাশ্যে এসেছে। এই ছবির একটি সংলাপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই সংলাপটি হল, 'ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বল।' শাহরুখের অনুরাগীরা এই সংলাপের সঙ্গে বাস্তবের একটি ঘটনার মিল খুঁজে পাচ্ছেন। মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন শাহরুখের ছেলে আরিয়ান খান। সেই ঘটনার কথা মনে রেখেই 'জওয়ান'-এর সংলাপ লেখা হয়েছে বলে মত শাহরুখের অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে আলোচনা শুরু হয়েছে। এই বিতর্ক উস্কে দিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রাক্তন প্রধান সমীর ওয়াংখেড়ে। তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ লেখিকা নিকোল লিয়নসের একটি উদ্ধৃতির কথা উল্লেখ করে লিখেছেন, 'আমি আগুনে জিভ ঠেকিয়েছিএবং প্রতিটি সেতু পোড়ানোর পর ছাইয়ের উপর নেচেছি। আমি তোমার কাছ থেকে কোনও নরককে ভয় পাই না।' সোশ্যাল মিডিয়ায় ভাইরালের ওয়াংখেড়ের পোস্ট। শাহরুখের অনুরাগীরা তাঁকে পাল্টা কটাক্ষ করছেন।

২০২১ সালে আরিয়ানকে গ্রেফতার করেছিলেন ওয়াংখেড়ে। একটি বিলাসবহুল জাহাজে মাদক সেবন চলছিল বলে অভিযোগ আনা হয়। সেই পার্টিতে হানা দিয়েই আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। সেই ঘটনায় উত্তাল হয় সারা দেশ। ২৬ দিন হেফাজতে থাকার পর বম্বে হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পান আরিয়ান। পরবর্তীকালে আরিয়ানকে এই মামলা থেকে রেহাই দেওয়া হয়। তখন জানানো হয়, তাঁর বিরুদ্ধে মাদককাণ্ডে যুক্ত থাকার যথেষ্ট প্রমাণ পাওয়া যায়নি। ওয়াংখেড়ের বিরুদ্ধে আবার আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য শাহরুখের কাছ থেকে ২৫ কোটি টাকা দাবি করার অভিযোগ ওঠে। সেই ঘটনার রেশ এখনও চলছে। শাহরুখের অনুরাগীদের কাছে খলনায়কে পরিণত হয়েছেন ওয়াংখেড়ে

৭ সেপ্টেম্বর বিশ্বজুড়ে মুক্তি পেতে চলেছে 'জওয়ান'। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাচ্ছে শাহরুখের এই ছবি। বলিউড বাদশার সঙ্গে এই ছবিতে আছেন বিজয় সেতুপতি, নয়নতারা, শান্য মালহোত্রা ও প্রিয়ামণি। ক্যামিও রোলে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই ছবিতে শাহরুখকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। একদিকে তিনি গোয়েন্দা বিভাগের আধিকারিক, অন্যদিকে চোর। পুণে, মুম্বই, হায়দরাবাদ, চেন্নাই, রাজস্থান, ঔরঙ্গাবাদে এই ছবির শ্যুটিং হয়েছে। এই ছবির সঙ্গীত রচনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দর। তিনি প্রথমবার এককভাবে বলিউডের কোনও ছবির গান লিখেছেন। শাহরুখের এই ছবি ঘিরে তাঁর অনুরাগীদের মধ্যে প্রবল উৎসাহ দেখা যাচ্ছে। ছবিটি বাণিজ্যিকভাবে সফল হবে বলেই আশা শাহরুখের অনুরাগীদের।

আরও পড়ুন-

Dream Girl 2: সপ্তম দিনে খানিকটা কমল ছবির আয়, দেখে নিন এক সপ্তাহে কত আয় করল ‘ড্রিম গার্ল ২’

Gadar 2: তৃতীয় সপ্তাহে ছবির আয় প্রায় ৫০০ কোটি ছুঁই ছুঁই, দেখে নিন মোট কত আয় হল

Uorfi Javed : রঙিন খেলনা গাড়ি দিয়েই পোশাক, সোশ্যাল মিডিয়ায় যৌনতা ছড়ালেন উরফি

Read more Articles on
Share this article
click me!