IFFI 2023: উৎসবের মঞ্চে মুক্তি পেল ‘কাদাক সিং’ ছবির ট্রেলার, নজর কাড়লেন পঙ্কজ ত্রিপাঠি ও জয়া এহেসান

চলছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI 2023)। ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে এই উৎসব। গোয়ার শ্যামা প্রসাদ মুখার্জি স্টেডিয়ামে চলছে এই উৎসব।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 9:35 AM IST / Updated: Nov 22 2023, 10:58 AM IST

চলছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI 2023)। ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে এই উৎসব। চলবে ২৮ নভেম্বর পর্যন্ত। গোয়াতে অনুষ্ঠিত হচ্ছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI 2023)। ক্রীড়া, যুব বিষয়ক এবং তথ্য সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর এবং গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ পান্ডুরং সাওয়ান্ত-র উপস্থিতিতে উদ্বোধন হয় ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI 2023)। এদিনের অনুষ্ঠান হোস্ট করেছিলেন অপক্তি খুরানা ও কারিশ্মা তান্না। গোয়ার শ্যামা প্রসাদ মুখার্জি স্টেডিয়ামে চলছে এই উৎসব। প্রায় ৩০০০-র বেশি ছবি এবার প্রদর্শীত হবে বলে জানা গিয়েছে।

এদিন উদ্বোধনী অনুষ্ঠান ছিল বেশ আকর্ষণীয়। একাধিক বলিতারকা পারফর্ম করেন। শ্রিয়া শরণ, নুসরত ভারুচা, মাধুরী দীক্ষিত এবং শাহিদ কাপুরকে পারফর্ম করতে দেখা যায়। তেমনই সুখবিন্দর এবং শ্রেয়া ঘোষাল অংশ নেন অনুষ্ঠান।

এদিন নজর কাড়ল কাদক সিং ছবির ট্রেলার। উৎসবের মঞ্চে মুক্তি পেল ‘কাদাক সিং’ ছবির ট্রেলার। ২ মিনিট কিছু সময়ের ট্রেলার জুড়ে রহস্য, খুন, উত্তেজনা থেকে আরও কত কি। চারটি গল্প এবং একটি ঘটনা নিয়ে তৈরি এই ছবি। ট্রেলারে দেখা যাচ্ছে, এক ব্যক্তি স্মৃতি হারিয়েছেন। তার স্মৃতি ফেরাতে এক বিশেষ দিনের ঘটনা চার ব্যক্তি চার ভাবে বললনে, কিন্তু সত্যটা আসলে কি তা জানতে হলে দেখতে হবে কাদক। 

 

ছবিতে পঙ্কক ত্রিপাঠির সঙ্গে অভিনয় করেছেন বাংলা জয়া এহেসান। আছেন পার্বতী থিরুভোথু, সঞ্জনা, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা এবং বরুণ বুদ্ধদেব। পরিচালনা করেছেন অনিরূদ্ধ রায়চৌধুরী। জি৫- এ মুক্তি পাবে এই ছবিটি। এই ছবিতে নজর কাড়লেন জয়া এহেসান। তিনি বরাবরই টলিউড এবং বাংলাদেশের ছবিতে সকলের নজর কেড়েছিলেন। আর এবার হিন্দি ছবিতে নজর কাড়তে চলেছেন জয়া। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Viral Video: দর্শকদের উন্মাদনা দেখে চমকে গেলেন অরিজিৎ, মুহূর্তে ভাইরাল গায়কের অনুষ্ঠানের ভিডিও

তাপস পালের কন্যা হয়েও কাজ পাচ্ছেন না, মা-কে নিয়ে শহর ছেড়ে মুম্বইয়ে সোহিনী

 

Read more Articles on
Share this article
click me!