Viral Video: দর্শকদের উন্মাদনা দেখে চমকে গেলেন অরিজিৎ, মুহূর্তে ভাইরাল গায়কের অনুষ্ঠানের ভিডিও

দর্শকদের আনন্দ দিতে গিয়ে হল বিপত্তি। এমন চিৎকার ও উত্তেজনা দেখা গেল যে গায়ক থমকে গেলেন।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 8:16 AM IST

দুবাইয়ের এক প্রেক্ষাগৃহে গানের অনুষ্ঠান করছিলেন অরিজিৎ সিং। নিজের একাধিক জনপ্রিয় গান গাওয়া হয়ে গিয়েছে ততক্ষণে। তারপর নতুন একটি গান ধরলেন অরিজিৎ। দি আর্চিজ-র ইন রাহোঁ মেঁ গানটি তাঁর গলায় শুনে মুগ্ধ সকলে। টানা পর পর হিট গেয়ে চললেন অরিজিৎ। কিন্তু, দর্শকদের আনন্দ দিতে গিয়ে হল বিপত্তি। এমন চিৎকার ও উত্তেজনা দেখা গেল যে গায়ক থমকে গেলেন।

দুবাইয়ের অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, দর্শকদের উন্মাদনা। একের পর এক হিট গেয়ে চলেছেন অরিজিৎ। অনুরাগীদের খুশি করতে কোনও রকম প্রচেষ্টা ছাড়ছেন না তিনি। আর অরিজিৎ সিং-র গান শুনে এতটাই মুগ্ধ ভক্তগণ যে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। প্রেক্ষাগৃহ জুড়ে শুধুই দর্শকদের চিৎকার।

অরিজিৎ সিং-র শো মানেই শয় শয় ভক্ত সমাগম। আর সেখানে ভক্তদের উন্মাদনা সব সময়ই চোখে পড়ে। এবার যদিও সেই উন্মাদনা ছিল খানিক বেশি। যা দেখে চমকে উঠলেন অরিজিৎ নিজেই।

 

 

শেষ কালীপুজোর দিন খবরে এসেছিলেন অরিজিৎ সিং। খালি পায়ে কালী মাকে দর্শন করতে দেখা যায় তাঁকে। বর্তমানে দেশের সবচেয়ে খ্যাতনামা শিল্পীর তালিকার শীর্ষে আছেন অরিজিৎ। তাঁকে এক ঝলক দেখার জন্য ও তাঁর গান শোনার জন্য অধীর আগ্রহে থাকেন ভক্তরা। জিয়াগঞ্জের ছেলে সে। সাফল্যের চূড়াতে পৌঁছে গিয়েও নিজের জায়গা ভোলেননি। সে কারণে মুম্বইয়ের দামি ফ্ল্যাট ছেড়ে এখনও জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ। এদিকে কালীপুজোর দিন পাড়ার প্যান্ডেলে দেখা যায় তাঁকে। পাড়ার পুজোয় উপস্থিত হন তিনি। সবুজ রঙের সুতির পঞ্জাবিতে খালি পায়ে মায়ের দর্শন করতে গিয়েছিলেন গায়ক। যা ছবি মুহূর্তে ভাইরাল হল নেট দুনিয়ায়।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

তাপস পালের কন্যা হয়েও কাজ পাচ্ছেন না, মা-কে নিয়ে শহর ছেড়ে মুম্বইয়ে সোহিনী

শুরু হল IFFI, ভারতীয় সিনেমার জন্য পুরস্কার পেলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

 

Share this article
click me!