অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ার হুমকি দিলেন কাজল, ‘কফি উইথ করণ শো’-তে ঘটল অবাক করা ঘটনা

সদ্য ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, অনুষ্ঠান ছেড়ে যাওয়ার হুমকি দিচ্ছে করণ জোহর।

Sayanita Chakraborty | Published : Nov 28, 2023 7:31 AM IST

চলছে কফি উইথ করণ-র অষ্টম সিজন। এবার এই সিজিনের এক পর্বে আসতে চলেছেন কাজল ও রানি। করণের ছবির প্রথম লিডিং স্টার তাঁরা। এমন বলেই দর্শকদের সঙ্গে পরিচয় করান করণ জোহর। কুছ কুছ হোতা হ্যায় ছবি দেখেননি এমন সিনে প্রেমি নেই বললেই চলে। এই ছবির সাফল্যই করণ জোহরকে একজন পরিচালক হিসেবে খ্যাতি এনে দিয়েছিল। আর এই ছবির প্রধান দুই মহিলা চরিত্রে ছিলেন রানি মুখোপাধ্যায় ও কাজল। এবার সেই টিম দেখা গেল কফি উইথ করণ-র সেটে।

আর এখানে এসেই করণকে হুমকি দিলেন কাজল। সদ্য ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, অনুষ্ঠান ছেড়ে যাওয়ার হুমকি দিচ্ছে করণ জোহর। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, করণ কাজলকে প্রশ্ন করেন, তাঁর পরিচালিক ও কাজলের অভিনীত কোন কোন ছবিতে রানি ছিল। উত্তর দিতে গিয়ে থতমত খান কাজল। উত্তর দিতে পারেননি। তবে, মজার ছলে করণকে বিরক্ত করতে তাঁর হাতে থাকা একটি যন্ত্র বারে বারে বাজান। এই শব্দে বিরক্ত হয়ে করণ কাজলের ওপর চিৎকার করেন। এরপর কাজল বলেন, আমি আর থাকতে পারছি না। আমি চললাম অনুষ্ঠান ছেড়ে।

তবে, পুরো বিষয়টি হয়েছে মজার ছলে। প্রথমবার করণের সেটে একসঙ্গে হাজির হতে চলেছেন রানি ও কাজল। তারা তিনজন বহুদিনের সহকর্মী ও বন্ধু। একের পর এক ছবিতে একসঙ্গে কাজ করেন। তাঁদের তিনজনের সব থেকে সফল কাজ কুছ কুছ হোতা হ্যায়। এবার তিনজনের দেখা মিলবে রিয়েলিটি শো-তে। করণের এই শো-তে প্রায়শই কেউ না কেউ হাজির হন। তারকাদের জীবনের নানান খবর খুঁজে বের করেন করণ। শীঘ্রই টেলিকাস্ট হবে রানি-কাজলের এই শো।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

বিয়ে করতে চলেছেন টলিতারকা সৌরভ দাস, পাত্রীর নাম দেখে চমকে গেলেন সকলে

'তাহলে চলো...', পিয়ার সঙ্গে নিজের বিয়ের ছবি দিয়ে আবেগঘন পোস্ট পরমব্রতর

Share this article
click me!