মিটল সকল বিবাদ, ফের সলমনের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন অরিজিৎ সিং

অরিজিৎ-র কন্ঠে শোনা গেল সলমনের কথা। বললেন, লেকে প্রভু কা নাম। সহজ করে বলতে, টাইগান ৩ ছবিতে শোনা যাচ্ছে অরিজিৎ সিং-র কন্ঠস্বর।

Sayanita Chakraborty | Published : Oct 19, 2023 10:31 AM IST / Updated: Oct 23 2023, 03:29 PM IST

বিবাদ যে মিটেছে, তার আন্দাজ করেছিলেন অনেকেই। চলতি মাসেই একদিন প্রায় মধ্যরাতে সলমন খানের বাড়িতে হাজির হন অরিজিৎ সিং। কেন উপস্থিত হয়েছেন সেখানে, তা নিয়ে সকলেরই মনেই ছিল প্রশ্ন। এবার উত্তর মিলল সেই প্রশ্নের।

অরিজিৎ-র কন্ঠে শোনা গেল সলমনের কথা। বললেন, লেকে প্রভু কা নাম। সহজ করে বলতে, টাইগান ৩ ছবিতে শোনা যাচ্ছে অরিজিৎ সিং-র কন্ঠস্বর। সলমনের ছবিতে ফের গান গাইলেন অরিজিৎ সিং। দীর্ঘদিনের বিবাদের অবসান ঘটল। বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দৌলতে প্রকাশ্যে এল লেকে প্রভু কা নাম-র টিজার। সেই গানে দেখা যাবে সলমন খনা ও ক্যাটকে। আর এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং। ২৩ অক্টোবর মুক্তি পেল সেই গান। 

তার আগে প্রকাশ্যে এসেছিল গানের ঝলক। টাইগার ৩ মুক্তি পাবে ১২ নভেম্বর। হিন্দি ছাড়াও তেলুগু ও তামিল ভাষায় মুক্তি পাবে ছবিটি।

সলমন খানের সঙ্গে অরিজিৎ সিং-র বিবাদ প্রায় ৯ বছরের। এর সূত্রপাত একটি অ্যাওয়ার্ড শো-তে। সেখানে শো-র সঞ্চালক ছিলেন সলমন আর পুরস্কার পান অরিজিৎ। শো-তে সলমন মজা করে অরিজিৎকে জিজ্ঞেস করেন, তিনি ঘুমিয়ে পড়েছিলেন নাকি। উত্তরে অরিজিৎ মজার ছলে বলেন, ‘আপনারা ঘুম পাড়িয়ে দিয়েছেন’। এরপরই শুরু সমস্যা। অরিজিৎ-র কথায় বেজায় চটে গিয়েছিলেন সলমন। তারপর বারে বারে ক্ষমা চাইলেও লাভ হয়নি। এর মাঝে কেটে গিয়েছে ৯টা বছর। সেই সময় থেকে সলমনের সঙ্গে কাজ করতে দেখা যায়নি অরিজিৎ-কে। এবার মনে হচ্ছে মিটল সেই বিবাদ। অবশেষে কমল সলমনের রাগ।

 

আরও পড়ুন

Bengali Serial: কে কাকে দিল টেক্কা, দেখে নিন TPR-র সেরা দশে কোন কোন সিরিয়াল আছে

Indian Idol: জুনিয়র কুমার শানু দিলেন চমক, মিলল সিনিয়রের সঙ্গে গান গাওয়ার সুযোগ

কাশ ফুলের গন্ধ, পুজোর গান আর অপেক্ষার প্রেম... মিউজিক ভিডিও নিয়ে খোলাখুলি আলোচনায় অভিনেত্রী ঋত্বিকা

Share this article
click me!