লাইম লাইটে ক্যাটরিনা কইফের নিরাপত্তারক্ষী দীপক, দেখে নিন কী এমন কান্ড করলেন তিনি

ক্যাটরিনা কইফের বডিগার্ডের নাম দীপক সিং। বর্তমানে তাঁর রূপে দেখে মুগ্ধ সকলে। সব থেকে সুন্দর বডিগার্ড-র তকমা পেয়েছেন ক্যাটরিনা কইফের এই বডিগার্ড।

Sayanita Chakraborty | Published : Oct 20, 2023 6:00 AM IST / Updated: Oct 20 2023, 11:47 AM IST

খবরে এলেন ক্যাটরিনা কইফ। শীঘ্রই আসছে টাইগার ৩। সে কথা সকলেরই জানা। তবে, এবার শিরোনামে এলেন কোনও কাজ নিয়ে নয়। কিংবা, ভিকি-র সঙ্গে সম্পর্কের কারণেই খবরে আসননি ক্যাট। বরং, খবরে এলেন নিজের বডিগার্ডের দৌলতে।

সেলেবদের বডিগার্ডের বেতন প্রায়শই আসে খবরে। কে কত কোটি বেতন পান, তা চেখে চমক পান সকলেই। আর এবার বেতন নয়, হরং রূপ নিয়ে খবরে এলেন ক্যাটের বডিগার্ড। সদ্য ভাইরাল হয়েছে ক্যাটরিনা কইফের বডিগার্ডের ছবি। সুপুরুষ এই ব্যক্তিকে দেখে চমক পেয়েছেন সকলে।

ক্যাটরিনা কইফের বডিগার্ডের নাম দীপক সিং। বর্তমানে তাঁর রূপে দেখে মুগ্ধ সকলে। সব থেকে সুন্দর বডিগার্ড-র তকমা পেয়েছেন ক্যাটরিনা কইফের এই বডিগার্ড। সম্প্রতি, মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে দীপককে। তাঁর ফিগার নজর কেড়েছে সকলের। এয়ার পোর্ট হোক কিংবা অন্য কোনও স্থানে একাধিকবার দীপক সিং-র সঙ্গে দেখা গিয়েছে ক্যাটরিনা কইফকে। কখনও কালো টি শার্ট ও জিন্সে দেখা গিয়েছে দীপক সিংকে। তো কখনও ব্লেজারে। ক্যাটের সঙ্গে তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা নজর কেড়েছে সকলের।

দীপিকা পাড়ুকোণ, সলমন খান, মাধুরী দীক্ষিত, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্যারিস হিল্টনের সঙ্গেও কাজ করেছেন দীপক সিং। জানা যায়, ১৯৯৯ সালে মুম্বই এসেছিল দীপক। ছোট থেকে ক্রিকেটার হওয়ার স্বপ্ন ছিল। কিন্তু, শেষ পর্যন্ত সিকিউরিটি এজেন্সি-তে যোগ দেন। বডিগার্ড হিসেবে কাজ করা শুরু করেন। একাধিক তারকার বডিগার্ড হিসেবে কাজ করেছেন দীপক। বর্তমানে তিনি ক্যাটরিনার বডিগার্ড।

 

আরও পড়ুন

পুজোর শুরুতেই ম্যাচিং করে পোশাক, কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী-র সম্পর্কের গুঞ্জনে সরগরম টলিপাড়া

‘দশম অবতার’ ও ‘ব্যোমকেশ’ মুক্তির মাঝেই শহর ছাড়লেন সৃজিত, দেখে নিন পরিবারকে নিয়ে গেলেন কোথায় পরিচালক

মিটল সকল বিবাদ, ফের সলমনের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন অরিজিৎ সিং

Share this article
click me!