আলিয়া কাশ্যপের বাগদান পার্টিতে বসেছিল চাঁদের হাট, কাল্কি থেকে সুহানা হাজির ছিলেন একাধিক তারকা

চলতি বছরের শুরুতেই প্রেমিক শেন গ্রেগোয়ারের সঙ্গে বাগদান সেরে নিয়েছেন। সদ্য মুম্বইয়ে এই উপলক্ষ্যে অনুষ্ঠিত হল এক বিশেষ পার্টি। যেখানে কাল্কি থেকে সুহারা হাজির ছিলেন একাধিক তারকা।

Sayanita Chakraborty | Published : Aug 4, 2023 10:12 AM IST

110

শেন গ্রেগোয়ার ও আলিয়ার বাগদানের পার্টিতে উপস্থিত ছিলেন সুহানা খান. নীল রঙের সিক্যুয়েন্সের শাড়িতে হাজির হন সুহানা। এদিন বেশ আকর্ষণীয় দেখাচ্ছিন শাহরুখ কন্যাকে। 

210

শেন গ্রেগোয়ার ও আলিয়ার বাগদানের পার্টিতে উপস্থিত ছিলেন ইমতিয়াজ আলি। অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘদিনের। ফলে পার্টিতে ইমতিয়াজ আলি থাকবেন তা আগে থেকেই আন্দাজ করেছিলেন অনেকে। নীল রঙের কুর্তা পরে হজির হন ইমতিয়াজ আলি। 

310

অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়ার বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক বলি তারকা। ছিলেন কাল্কি। শেন গ্রেগোয়ার ও আলিয়ার বাগদানের পার্টিতে বসেছিল হাট। 

410

শেন গ্রেগোয়ার ও আলিয়ার বাগদানের পার্টিতে উপস্থিত ছিলেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। সাদা জিন্স ও কালো টিশার্ট পরে উপস্থিত বন ইব্রাহিম। 

510

হাজির হন আলিয়া ফার্নিচারওয়ালা। পূজা বেদীর কন্যা হাজির হয়েছিলেন তাঁর বিতর্কিত প্রেমিকের সঙ্গে। প্রিন্টেড লেহেঙ্গা পরে হাজির হন তিনি। 

610

গতকাল পরিচালক অনুরাগ কাশ্যপ মুম্বইতে মেয়ে আলিয়া কাশ্যপ ও তাঁর বাগদত্তা শেন গ্রেগোয়ারের জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন। গতকাল রাতে তাদের এই গ্র্যান্ড সেলিব্রেশনে উপস্থিত ছিলেন একাধিক বলিউড তারকা।

710

অগস্ত্যা নন্দা উপস্থিত ছিলেন। সাদা চিকনকারি কাজের কুর্তা পায় জামা পরে হাজির হন তিনি। ছিলেন বনি কন্যা খুশি কাপুর, শাহরুখ কন্যা সুহানা, শ্বেতা কন্যা অগস্থা। 

810

এদিন আলিয়া কাশ্যপ ও বাগদত্তা শেন গ্রেগোয়ার দুজনই অফ হোয়াইট রঙের পোশাক পরেছিলেন। আর অনুরাগ পরেছিলেন কালো রঙের কোর্ট। তবে, এদিন সকলের উপস্থিতির মধ্যে নজর কাড়েন কাল্কি। তিনি মেনে ও প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে উপস্থিত হন। 

910

উপস্থিত ছিলেন পলক তিওয়ারি। সিলভার শাড়িতে হাজির হন তিনি। এদিক পলকের আকর্ষণীয় লুক সকলের নজর কাড়ে। বর্তমানে বলিউডে জমিয়ে কাজ করছেন পলক। সদ্য সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করারও সৌভাগ্য হয়েছিল তাঁর।

1010

আলিয়ার বাগদানের ছবি এদিন ভাইরাল হয়। যেখানে অক্ষত রাজন, মুসকান চানানা, অদিতি ভাটিয়া, ভাগ্যশ্রী সহ একাধিক স্টারের দেখা মেলে

Share this Photo Gallery
click me!
Recommended Photos