Sid-Kiara: ভাইরাল কিয়ারা ও সিদ্ধার্থের সমুদ্র স্নানের ছবি, রইল নায়িকার Birthday Celebration-র ঝলক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কিয়ারা ও সিদ্ধার্থের সমুদ্র স্নানের ছবি। জন্মদিন পালনে বিদেশ গেলেন তাঁরা। একেরবারে অন্যভাবে কাটালেন জন্মদিন।

Sayanita Chakraborty | Published : Aug 3, 2023 7:21 AM IST

110

৩১-এ পা দিলেন কিয়ারা আডবানি। স্ত্রীর জন্মদিন পালন করতে তাঁকে নিয়ে আগেই বিদেশ পাড়ি দিয়েছেন সিদ্ধার্থ। এয়ারপোর্টে দেখা গিয়েছিল তাঁদের। তারপর ভাইরাল হয়েছে তাঁদের ছবি।

210

বরের সঙ্গে দিনটি একেবারে অন্যভাবে কাটালেন কিয়ারা। তারই ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়। নিজেই পোস্ট করেন একগুচ্ছ ছবি। যেখানে দেখা যায় সমুদ্র স্নানে ব্যস্ত দুই তারকা।

310

ছবিগুলোতে পিছন থেকে দেখা যাচ্ছে কিয়ারা ও সিদ্ধার্থকে। দুজনের সমুদ্র ড্রাইভ মারার ঠিক আগের মুহূর্তে দাঁড়িয়ে। আবার কোনও ছবিতে সমুদ্র ড্রাইভ মারার ছবিত তো কোনওটায় জলের মধ্যে দেখা যাচ্ছে তাঁদের।

410

ছবিতে দেখা যাচ্ছে কিয়ারা পরেছেন কালো রঙের মনোকিনি। এই পোশাকে বেশ হট লাগছে তাঁকে। খোলা চুল তাঁর। তেমনই সিদ্ধার্থ পরেছেন লাল রঙের হাফ প্যান্ড। দুজনে জলের মধ্যে যে জমিয়ে আনন্দ করেছেন তা আলাদা করে বলার কিছু নেই।

510

এদিকে কিয়ারা সবার প্রথমে তাঁদের এমন সুমদ্র স্নানের ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে ক্যাপশনে লেখেন, হ্যাপি বার্থডে টু মি। প্লেসড, গ্রেটফুল প্রতিটি দিনের জন্য। যত ভালোবাসা পেয়েছি তাঁর জন্য।

610

এদিকে সদ্য ভাইরাল হয়েছে সেই দিনেরই একগুচ্ছ ছবি। যেখানে ধরা পড়েছে কিয়ারা ও সিদ্ধার্থের সমুদ্র স্নানের ছবি। যা নজর কেড়েছে ভক্তদের। নজর কেড়েছে বাকি সেলেবদেরও।

710

সকলেই তাদের ছবিতে কমেন্ট করেছেন। শ্রদ্ধা কাপুর লেখেন, হ্যাপি রার্থ ডে। সবচেয়ে ভালো সময় কাটাও। তেমনই জন্মদিনের শুভেচ্ছা জানান রকুল প্রীত সিং, অথিয়া শেট্টি সহ আরও অনেকে। তাদের অনুরাগীরাও রয়েছে তালিকায়।

810

কেউ লিখেছেন, মিস্টার অ্যান্ড মিসেস মালহোত্রার তুলনা নেই। কেউ লিখেছেন, তাদের দেখে মন ভরে গেল। এর সঙ্গে শয় শয় ভক্ত জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে কিয়ারা আডবানিকে।

910

কদিন আগে মুক্তি পেয়েছে ‘সত্যপ্রেম কি কথা’। কিয়ারা ও কার্তিকের প্রেম নিয়ে মুক্তি পেয়েছে ছবিটি। ‘সত্য প্রেম কি কথা’ ছবিটিও একটি রোম্যান্টিক মুভি। ছবি পরিচালনা করেছেন সমীর বিধ্বংস। ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি, সুপ্রিয়া পাঠক, গজরাজ রাওষ শিখা তালসানিয়া, ঋতু শিবপুরী, কৌশিক মাহাতো, সিদ্ধার্থ রানদেরিয়া।

1010

সত্যপ্রেম কি কথা ছবিতে কিয়ারা ও কার্তিকের ম্যাজিক মাত করলে সকলের মন। সাজিদ নাদিয়াদওয়ালা-র এই ছবি গড়ল রেকড। ছবির আয় করেছিল ১২৫ কোটির মতো। সত্যপ্রেম কি কথা ছবির আয় আশার আলো দেখাল সকলের মনে। এদিকে সিদ্ধার্থও ব্যস্ত নিজের কাজে। দুজনেই ব্যস্ততার মাঝে সময় বের করে গেলেন ঘুরতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos