কত কোটি টাকার মালিক কমল হাসান, জন্মদিনে জেনে নিন সম্পত্তির পরিমাণ

এদিন ৬৮ তে পা রাখলেন প্রখ্যাত অভিনেতা কমল হাসান। ৭০ এর কোঠায় বয়স তার ছুঁইছুঁই। অভিনয়ে রাজনীতিতে হয়ে উঠেছেন বিশাল সম্পত্তির মালিক।

Rimpy Ghosh | Published : Nov 7, 2022 9:41 AM IST

প্রখ্যাত দক্ষিণী অভিনেতা কমল হাসান পা দিলেন ৬৮ এর ঘরে। প্রতিবছরই বেড়ে চলেছে অভিনেতার প্রতিপত্তি। এত অর্থের উন্নতি ঘটে তার সুপারহিট ছবি বিক্রম দিয়ে, যা চলতি বছরেই মুক্তি পায় প্রেক্ষাগৃহে। চার বছর বিরতির পর পর্দায় ফিরেছিলেন তিনি। 'বিক্রম'-এর আগে, তাঁকে শেষ দেখা গিয়েছিল তাঁর ২০১৮ সালের ছবি 'বিশ্বরূপ ২'-এ। আসুন এবার নজর রাখা যাক কমল হাসানের ধন সম্পদের দিকে।

কমল হাসান শুধু ভারতেই নয় প্রতিপত্ত বানিয়েছেন বিদেশেও। সম্প্রতি যুক্তরাজ্যের লন্ডনের একটি সম্পত্তিতে তার প্রাসাদিক বাড়ি সংস্কার করা হয়েছে , যেখানে অভিনেতার ১৭ কোটি টাকার কৃষি জমি সহ ১৩১ কোটি টাকার সম্পত্তি রয়েছে বলে জানা গেছে।

কমল হাসান চেন্নাইয়ের পশ আবাসিক সোসাইটিতে দুটি ফ্ল্যাটেরও মালিক। দুটি ফ্ল্যাটের আনুমানিক মূল্য ১৯.৫ কোটি টাকা বলে জানা গেছে। এগুলি ছাড়াও, চেন্নাইতে হাসানের মালিকানাধীন বাণিজ্যিক এবং আবাসিক সম্পত্তির দাম প্রায় ৯২.৫ কোটি টাকা। চেন্নাইতে কমল হাসানের মালিকানাধীন একাধিক সম্পত্তি ছাড়াও, যুক্তরাজ্যের লন্ডনে তার নামে একটি সম্পত্তি রয়েছে। খবরে বলা হয়েছে, তার লন্ডনের বাড়ির মূল্য প্রায় আড়াই কোটি রুপি।

ইতিমধ্যে, তার ৬৮ তম জন্মদিন উপলক্ষে, 'বিক্রম'-এর নির্মাতারা ছবিটির সাফল্যে ১০০ দিনের উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে। 'বিক্রম', যা তামিল, তেলেগু এবং হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পায় এবং তা হয়ে ওঠে ২০২২ সালের সবচেয়ে বড় হিট ছবির মধ্যে একটি৷ ছবিতে কমল হাসান ছাড়াও উপস্থিত ছিলেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাজিল।

Share this article
click me!