আলিয়া না রণবীর, কার মতো দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তিকে, মুখ খুললেন ঠাকুমা নীতু

ফুটফুটে কন্য়া সন্তানের জন্ম দিলেন আলিয়া ভাট। কেমন দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তি তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার সমস্ত প্রশ্নের জবাব দিলেন ঠাকুমা নীতু কাপুর।

Web Desk - ANB | Published : Nov 7, 2022 4:59 AM IST / Updated: Nov 09 2022, 01:14 PM IST

বি-টাউনে খুশির খবর। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গতকালই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। রবিবার সাতসকালেই আলিয়াকে মুম্বইয়ের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় । তারপরই ফুটফুটে কন্য়া সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। কেমন দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তি তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার সমস্ত প্রশ্নের জবাব দিলেন ঠাকুমা নীতু কাপুর।

মা হলেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। রণবীর একা নন বরং আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট, নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে। হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার পথে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন ঠাকুমা নীতু কাপুর। অভিনেত্রীকে দেখেই ঘিরে ধরেন পাপারাৎজিরা। সকলেই একরত্তির ঠাকুমাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। পাপারাৎজিদের মধ্যে একজন বলেন, পরিবারে নতুন সদস্য এসেছে, নাতনি হওয়া নিয়ে কী বলতে চান। এর উত্তরে নীতু কাপুর বলেন, এসব প্রশ্ন আমাকে কেন করছো, আর কী বলব, আমি দারুণ খুশি। অন্য একজন বলেন, একরত্তিকে কার মতো দেখতে হয়েছে, রণবীর নাকি আলিয়া। তার উত্তরেও নীতু কাপুর বলেন, ও এখন অনেক ছোট। আজই সবে জন্মেছে। এখন বলাটা খুবই কঠিন। তবে দেখতে খুবই মিষ্টি হয়েছে। এখন কেমন আছেন আলিয়া ভাট, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। সবকিছুই ঠিকঠাক রয়েছে।

 

 

অবশেষে কাপুর পরিবারের ছোট্ট অতিথির আগমনে খুশির খবর। তবে চলতি বছরে আলিয়ার জন্য যে কতটা স্পেশ্য়াল তা অর বলার অপেক্ষা রাখে না। প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। ২৯ বছরেই মা হলেন নায়িকা। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। তারপরই সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

আরও পড়ুন-

অন্তঃসত্ত্বা হয়ে পড়াতেই কি তড়িঘড়ি বিয়ে করেছিলেন আলিয়া, বিয়ের আগে প্রেগন্যান্ট হয়েছিলেন কারা?

'ও এক মায়াবী কন্যা', একরত্তি সন্তানকে নিয়ে আবেগঘন পোস্ট , এখন কেমন আছেন আলিয়া?

মেয়েকে দেখে কান্না থামাতে পারলেন না রণবীর, আবেগঘন হয়ে কী করলেন মা আলিয়া

 

Share this article
click me!