সন্তান প্রসবের আগেই মেয়ের নাম ঠিক করে রেখেছিলেন আলিয়া, এটাই কি রাখছেন রণবীর?

আলিয়ার সন্তানের নাম কী রেখেছেন তাও জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সন্তান জন্মের আগেই বেশ কয়েকবার আলিয়া নিজেই আভাস দিয়েছিলেন।

Web Desk - ANB | Published : Nov 7, 2022 9:22 AM IST / Updated: Nov 09 2022, 01:09 PM IST

মা হলেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। রণবীর একা নন বরং আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট, নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে। বলিপাড়ার নতুন মা ও বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বিয়ের সাত মাসের মধ্যেই মা হয়েছেন আলিয়া ভাট। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গতকালই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। মা হওয়ার পর থেকেই শুরু হয়েছে কানাঘুষো। বিয়ের আগেই নাকি প্রেগন্যান্ট ছিলেন আলিয়া। যদিও এসব সমালোচনায় মোটেই পাত্তা দিতে রাজি নন আলিয়া।

বি-টাউনে খুশির খবর। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গতকালই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। রবিবার সাতসকালেই আলিয়াকে মুম্বইয়ের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় । তারপরই ফুটফুটে কন্য়া সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। কেমন দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তি তা দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। আলিয়ার সন্তানের নাম কী রেখেছেন তাও জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সন্তান জন্মের আগেই বেশ কয়েকবার আলিয়া নিজেই আভাস দিয়েছিলেন।

 

 

অনেক বছর আগে গল্লি বয় ছবির প্রচারের সময় রণবীর সিংয়ের সঙ্গে রিয়্যালিটি শো-এর মঞ্চে যান আলিয়া। সেখানে এক খুদে প্রতিযোগীকে তার নামের বানান জিজ্ঞাসা করলে সে আলমা বলে সম্বোধন করে আলিয়াকে। সেখানেই মজার ছলে আলিয়া বলেছিলেন, আমার মেয়ে হলে আমি এই নামটাই রাখব। তবে এখন আলিয়ার এটা মনে আছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। গাঙ্গুর সাক্ষাৎকারে আলিয়া বলেছিলে তার এবং রণবীর কাপুরের মেয়ে হলে তিনি আইরা নাম রাখবেন। এই নামটি তার ভীষণ পছন্দের বলে জানিয়েছিলেন আলিয়া ভাট। কারণ এই নামটি আলিয়া এবং রণবীরের আদ্যক্ষর দিয়ে তৈরি। এবং দুজনেই জানিয়েছিলেন মেয়ে তাদের ভীষণই পছন্দ। আলিয়ার এই সাক্ষাৎকার নেটপাড়ায় ভাইরাল। আইরা নামের অর্থ শ্রদ্ধেয়। তবে কি মেয়ের নাম আইরা রাখবেন,তা নিয়ে চলছে জল্পনা। প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। ২৯ বছরেই মা হলেন নায়িকা। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। তারপরই সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

আরও পড়ুন-

মেয়েকে দেখে কান্না থামাতে পারলেন না রণবীর, আবেগঘন হয়ে কী করলেন মা আলিয়া

অন্তঃসত্ত্বা হয়ে পড়াতেই কি তড়িঘড়ি বিয়ে করেছিলেন আলিয়া, বিয়ের আগে প্রেগন্যান্ট হয়েছিলেন কারা?

'ও এক মায়াবী কন্যা', একরত্তি সন্তানকে নিয়ে আবেগঘন পোস্ট , এখন কেমন আছেন আলিয়া?

 

Share this article
click me!