Kangana Ranaut: বিয়ের কার্ড দিয়ে নিমন্ত্রণ করলেন সাংবাদিকদের, সত্যিই কি বিয়ে করছেন কঙ্গনা?

এই অভিনব পদ্ধতিতে ছবির ট্রেলার লঞ্চের কথা ঘোষণা করলেন কঙ্গনা। শীঘ্রই আসছে টিকু ওয়েডস সেরু। মুক্তি পাবে তার ট্রেলার। আর সেই ট্রেলার লঞ্চের কথা জানাতে এমন বিশেষ ভিডিও পোস্ট করলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Jun 14, 2023 4:08 AM IST

বলিউডে চলছে ভালোবাসার মরশুম। আসছে একের পর এক বিয়ে অথবা প্রেমের খবর। সদ্য নিজের প্রেমের সম্পর্কে শিলমোহর দিয়েছেন তামান্না ভাটিয়া। জানিয়েছেন চুটিয়ে প্রেম করছেন বিজয় বর্মার সঙ্গে। ‘লাস্ট স্টোরিজ ২’ ছবির সেটে শুরু হয়েছে প্রেম। এদিকে কদিন আগে অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমর কথা স্বীকার করেন সোনাক্ষী। এরই মাঝে পরের পর বিয়ের খবর এসেছে। আশিস বিদ্যার্থী দ্বিতীয় বিয়ে সেরেছেন। তেমনই নীনা গুপ্তার প্রাক্তন জামাই মধু মন্তেনার দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। এরই মাঝে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাতপাক ঘুরেছেন সোনালী সেইগল। আর এই সবের মাঝে ফের এক নায়িকার বিয়ের খবর শোরগোল ফেলল।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কঙ্গনার বিয়ের খবর। একথা জানিয়েছেন তিনি নিজেই। এই ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠান বাড়ির সামনে দাঁড়িয়ে একাধিক সাংবাদিক। সকলের আলোচ্য বিষয় কঙ্গনার বিয়ে। এরই মাঝে হঠাৎ গাড়ি করে হাজির হন কঙ্গনা রানাওয়াত। তাঁকে সকল সাংবাদিক প্রশ্ন করেন, তাঁর বিয়ের খবর সত্য নাকি গুজব। এরপরই কঙ্গনা উত্তর দেন তিনি খুশির খবর দেন। এই বলে, সকল সাংবাদিকদের বিয়ের নিমন্ত্রণ পত্র দেন। যেখানে লেখা, টিকু ওয়েডস সেরু।

এই অভিনব পদ্ধতিতে ছবির ট্রেলার লঞ্চের কথা ঘোষণা করলেন কঙ্গনা। শীঘ্রই আসছে টিকু ওয়েডস সেরু। মুক্তি পাবে তার ট্রেলার। আর সেই ট্রেলার লঞ্চের কথা জানাতে এমন বিশেষ ভিডিও পোস্ট করলেন নায়িকা। ছবিটি প্রযোজনা করেছেন কঙ্গনা। ছবির প্রধান চরিত্রে দেখা যাবে, নওয়াজউদ্দনি সিদ্দিকি, অভনী কউর, জাকির হুসেন, ভিপিন শর্মা-সহ আরও অনেকে। এটি একটি রোম্যান্টিক ড্রামা ছবি। ২৩ জুন মুক্তি পাবে ছবিটি।

এদিকে কদিন আগে রানি সেজে খবরে এসেছিলেন কঙ্গনা। নীল রঙের লেহেঙ্গা ও হলুদ রঙের ব্লাউজে দেখা গিয়েছে কঙ্গনাকে। ঘাড়ের কাছ দিয়ে হলুদ ওড়না রাখা। মাথায় মুকুট। মুখে নিউড মেকআপ। একেবারে অন্যরকম সাজে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। নিজের ইন্সটাগ্রামে এমন সাজের তিনটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা। লিখেছিলেন, আপনি আপনার স্বপ্নগুলো বেছে নেবেন না। তারা আপনাকে বেছে নিয়েছে। বিশ্বাস করুন। এই ছবি প্রকাশ্যে আসার পর তা সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে। তাঁর সকল ভক্তরা কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ইনি হলেন আসল রানি। কেউ লিখেছেন, তুমি নিজের মধ্যে রানি। কেউ এই ছবি মোনালিসার পেইন্টিং-র সঙ্গে তুলনা করেছে। কেউ লিখেছিলেন, তোমাকে রানির মতো লাগছে।

 

আরও পড়ুন

Bollywood Celebrities: পা দিয়েছেন ৪০-র কোঠায়, তা সত্ত্বেও বিয়ে করেননি এই সাত সুন্দরী

Shilpa Shetty: মনোকিনি-তে শিল্পা, নায়িকার হট ছবি ঘুম কাড়ল নেটিজেনদের, ৪৭-এও ছড়াচ্ছেন উষ্ণতা

Paran Bandopadhyay: অসুস্থতা নিয়ে মুখ খুললেন পরাণ বন্দ্যোপাধ্যায়, জানালেন কেন বাতিল করলেন শ্যুটিং

Share this article
click me!