Shilpa Shetty: মনোকিনি-তে শিল্পা, নায়িকার হট ছবি ঘুম কাড়ল নেটিজেনদের, ৪৭-এও ছড়াচ্ছেন উষ্ণতা

ছবি পোস্ট করা মাত্রই আলোচলনার শীর্ষে উঠে এসেছে শিল্পার চেহারা। এই বয়সে কীভাবে তিনি এমন আকর্ষণীয় চেহারা ধরে রেখেছেন তা উঠে এসেছে চর্চায়। রাতের ঘুম উড়েছে ভক্তদের।

Sayanita Chakraborty | Published : Jun 14, 2023 1:07 AM IST

কাজ হোক কিংবা ব্যক্তিগত কোনও খবর। কিংবা নিজের ফ্যাশন সেন্সের কারণে প্রায়শই খবরে আসেন নায়িকা। তাঁর ফিগার বলিউডের সব থেকে চর্চিত বিষয়। ৪৭-এ তিনি যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা সত্যিই বলার অপেক্ষা রাখে না। তিনি প্রায়শই নিজের যোগার কারণে খবরে আসেন। ফিটনেসের বলিউডে আলাদা একটা পরিচিতি গড়েছেন শিল্পা। এবার নায়িকার হটনেস গড়ল নতুন রেকর্ড।

সদ্য সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন একটি ছবি। যেখানে মোনোকিনি-তে দেখা যাচ্ছে শিল্পাকে। তিনি সুইমিং পুলের সামবে থাকা রেলিং-এ বসে। সেখানে বসে স্টাইল করে পোজ দিয়েছেন। পরনে প্রিন্টেড মোনোকিনি আর চোখে সানগ্লাস। এই ছবি নিজের প্রোফাইলে পোস্ট করেছেন শিল্পা। তারপরই তা মুহূর্তে হয়েছে ভাইরাল। ছবি পোস্ট করে শিল্পা লেখেন, ‘Tuscan সূর্যের নীচে প্রাকৃতিক তাপীয় ঝর্ণার জলে ভিজছি। এই স্থানটি ঐশ্বরিক, পবিত্র জল হিসেবে পরিচিত। ৩০০০ বছর ধরে পৃথিবীর কেন্দ্র থেকে গরম জল প্রবাহিত হচ্ছে। যার সংস্পর্শে আসা ব্যক্তিদের জন্য প্রচুর স্বাস্থ্য সুবিধা নিয়ে এসেছে। এই অভিজ্ঞতার জন্য ধন্য।’

এভাবে তিনি জানান নিজের স্বাস্থ্যের উন্নতির জন্য তিনি বিশেষ জলে স্নান করতে গিয়েছেন। কিন্তু, কার এই ক্যাপশন নয়। ছবি পোস্ট করা মাত্রই আলোচলনার শীর্ষে উঠে এসেছে শিল্পার চেহারা। এই বয়সে কীভাবে তিনি এমন আকর্ষণীয় চেহারা ধরে রেখেছেন তা উঠে এসেছে চর্চায়। রাতের ঘুম উড়েছে ভক্তদের।

এদিকে ফের শুরু করেছেন অভিনয়। ১৮ বছর পর কামব্যাক করছেন তিনি। বহুদিন অভিনয় জগত থেকে দূরে ছিলেন নায়িকা। একাধিক শো-তে উপস্থিত হলেও ছবির পর্দায় দেখা যায়নি তাঁকে। কেরিয়ারের শুরুর দিয়ে একাধিক দক্ষিণী ছবিতে কাজ করেছিলেন। শেষবার কন্নড় ছবি অটো শঙ্কর-এ দেখা গিয়েছিল। এবার ১৮ বছপ পর ফের দক্ষিণী ছবিতে কাজ করছেন শিল্পা। ধ্রুব সারজার ছবি কে ডি দ্য ডেভিল-এ দেখা যাবে তাঁকে। ছবিতে শিল্পার চরিত্রের নাম সত্যবতী। প্রকাশ্যে এসেছে তাঁর সৃলুক। যা থেকে স্পষ্ট পিরিয়ড ড্রামা ছবি এটি। প্রকাশ্যে আসা ছবিতে রেট্রো শাড়িতে দেখা গিয়েছিল শিল্পাকে। চোখে মোটা ফ্রেমের চশমা। লম্বা বেণী। হাতে ছোট মাপের ব্যাগ। পুরনো দিনের এক গাড়ির সামনে এমন সাজে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছিলেন নায়িকা। বর্তমানে চলছে তার কাজ। এরই মাঝে নিজের হট ছবি পোস্ট করে খবরে শিল্পা।

 

আরও পড়ুন

Paran Bandopadhyay: অসুস্থতা নিয়ে মুখ খুললেন পরাণ বন্দ্যোপাধ্যায়, জানালেন কেন বাতিল করলেন শ্যুটিং

Kazan Khan: নেমে এল শোকের ছায়া, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ‘জনপ্রিয় ভিলেন’ কাজান খান

Adipurush: টিকিটের দাম ছাড়াল ১৭০০ টাকা, ফের খবরে প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’

Share this article
click me!