Kazan Khan: নেমে এল শোকের ছায়া, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ‘জনপ্রিয় ভিলেন’ কাজান খান

প্রয়াত হলেন মালয়ালম অভিনেতা কাজান খান। সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি।

Web Desk - ANB | Published : Jun 13, 2023 9:52 AM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। প্রয়াত হলেন মালয়ালম অভিনেতা কাজান খান। সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি।

তামিল, মালয়লাম সহ দক্ষিণের একাধিক ছবিতে কাজ করেছেন কাজান খান। ১৯৯২ সালে তিনি অভিনয় জগতে পা রাখেন। প্রথম কাজ সেন্থামিজ পাত্তু। এই ছবি দিয়ে কাজ শুরু। এরপর একে একে গান্ধর্ভম, সিআইডি মুসা, দ্য ডন, মায়ামোহিনী সহ একাধিক ছবিতে কাজ করেছেন। তবে, তিনি মূলত খলনায়কের চরিত্রে অভিনয় করে সাফল্য পেয়েছিলেন। তাঁর অভিনীত সেতুপাথি আইপিএস, ডুয়েট, মুরাই মামন, কারুপ্পু নীলার মতো ছবি হিট করে। তাঁর অভিনীত ছবির তালিকায় রয়েছে দ্য ডন, মাস্টার, মায়ামোহিনী, গেম, রাজা নরসিংহ, বাদী, ড্রিম-সহ আরও ছবি। মূলত তামিল, কন্নড়, মালয়লাম ছবিতে কাজ করেছেন তিনি। তিনি ৫০-টিরও বেশি ছবিতে কাজ করেছেন। তাঁর অভিনীত ছবির তালিকায় উল্লেখযোগ্য হল সিআইডি মুসা, উল্লাথাই আলিথা, মেট্টুকুডি, দ্য ডম ও নাম ইরুভার নামাকু ইরুভার।

সোমবার ১২ জুন হৃদরোগে আক্রান্ত হয় মৃত্যু হয় অভিনেতার। প্রযোজক এনএম বাদুশা নিশ্চিত করেছে খবরটি। ফেসবুক পেজে অভিনেতার মৃত্যুর খবর জানান। তাঁর মৃত্যুতে শোকের ছাড়া দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একাধিক স্টার দুঃখ প্রকাশ করেছেন।

তেমনই ১১ জুন প্রয়াত হন হিন্দি ও পাঞ্জাবি চলচ্চিত্রের অভিনেতা মঙ্গল ধিল্লন। ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন তিনি। রবিবার সকালে প্রয়াত হন অভিনেতা। এদিক ৫ জুন প্রয়াত হলেন গুফি পেন্টাল। মহাভারতের শকুনি মামা চরিত্রে পরিচিতি পেয়েছিলেন তিনি। বি আর চোপড়ার টিভি শো মহাভারত (১৯৮০)-তে শকুনি মামা-র ভূমিকায় দেখা গিয়েছিল গুফি পেন্টালকে। এর পর একাধিক চরিত্রে কাজ করলেও এই চরিত্রটি দিয়েছিল তাঁকে খ্যাতি। গুফি পেন্টাল দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তাঁর শারীরিক অবস্থা ক্রমে অবনতি হচ্ছিল। ৩১ মে হাসপাতালে ভর্তি হন গুফি পেন্টাল। তিনি সকলের কাছে পরিচিত ছিলেন মামা শ্রী বা শকুনি মামা হিসেবে। জানা গিয়েছিল, হৃদযন্ত্র ও কিডনি সংক্রান্ত একাধিক সমস্যায় ভুগছিলেন গুফি পেন্টাল। মূলত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। ক্রমে শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। শেষে ৫ জুন প্রয়াত হন তিনি। এভাবে পরের পর খারাপ খবর অভিনয় জগতে। পর পর মৃত্যু হচ্ছে একাধিক তারকার। তার কিছুদিন আগে নীতিশ পান্ডে, বৈভবী উপাধ্যায় ও আদিত্য সিং রাজপুত প্রয়াত হন।

 

আরও পড়ুন

Adipurush: টিকিটের দাম ছাড়াল ১৭০০ টাকা, ফের খবরে প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’

SRK: ধুমপান নিয়ে খবরে শাহরুখ খান, জানালেন সত্যিই ছাড়লেন কি না সিগারেট

অভিষেক থেকে প্রিয়াঙ্কা- বলিপাড়ায় খ্যাতি পাওয়ার পর পুরনো সম্পর্ককে বিদায় জানিয়েছিলেন এরা, রইল দশ বলি তারকার কথা

 

Share this article
click me!