‘যদি ঐশ্বর্যকে ধর্ষণের সুযোগ পেতাম’, রাই সুন্দরীকে নিয়ে বিতর্কিত মন্তব্য রাধা রবির

সদ্য একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হয়েছেন সকলে। একজন অভিনেতার মুখে এমন কথা কোনও দিন ভক্তরা শুনতে পাবেন তা কেউ আশা করেননি।

Sayanita Chakraborty | Published : Nov 23, 2023 6:37 AM IST

ফের খবরে ঐশ্বর্য রাই বচ্চন। কখনও বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব নিয়ে খবরে আসছেন তো কখনও শোনা যাচ্ছে কোনও বিতর্কীত মন্তব্য। নানান কারণে প্রায়শই চর্চায় উঠে আসছেন ঐশ্বর্য রাই বচ্চন। এবারও এমনই বিতর্কের কারণে খবরে এলেন নায়িকা। এবার তাঁকে ঘিরে এক জঘন্য মন্তব্য করলেন দক্ষিণী অভিনেতা।

সদ্য একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হয়েছেন সকলে। একজন অভিনেতার মুখে এমন কথা কোনও দিন ভক্তরা শুনতে পাবেন তা কেউ আশা করেননি। ভিডিওটি দক্ষিণী নেতা রাধা রবির। তিনি ভিডিওতে দক্ষিণী ভাষায় কথা বলেছেন। তার একটি অংশ ভাইরাল হয়েছে। সেখানে তিনি বসেছেন, আমি বলেছিলাম, আমি যদি হিন্দি জানতাম, তবে ঐশ্বর্য রাইকে ধর্ষণ করার সুযোগ পেতাম। অর্থাৎ বলিউডে এমন চরিত্র পেতাম। তখন কেন আমি তামিলে এদের সঙ্গে অভিনয় করব?

এই ভিডিও মুহূর্তে হয়েছে ভাইরাল। তারপরই ট্রোলের শিকার হয়েছেন রাধা রবি। সকলেই নিন্দা করেছেন তাঁর। আবার কেউ প্রশ্ন করেছেন কেন আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে না? ভিডিও-তে দেখা যাচ্ছে, উপস্থিত জনতারা দক্ষিণী স্টারের এই কথা শুনে হাসছে, তা নিয়ে শুরু হয়েছে আরও বিতর্ক। রাধা রবির এমন মন্তব্য শুনে কেন উপস্থিত সকলে হাসছেন তা জানতে চেয়েছেন নেটজনতা।

এদিকে কদিন আগে আবার পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাক ঐশ্বর্যকে বিয়ের ইচ্ছা প্রকাশ করেন। তিনি এক আলোচনা সভায় কোনও এক বিষয় মন্তব্য করতে গিয়ে ঐশ্বর্যর প্রসঙ্গ টানেন। তিনি বলেছিলেন, যদি আমি ভাবি যে ঐশ্বর্যর সঙ্গে আমার বিয়ে হবে, তারপর সুন্দর সুন্দর সন্তান হবে, সেটা কি কখনও সম্ভব। এমন কথা বলার পর ট্রোলের শিকার হন তিনি। শেষে ক্ষমাও চান পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাক। জানান, তিনি অন্য কিছু বোঝাতে চেয়েছিলেন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Ankita Lokhande: বিগ বসের ঘরে স্বামীকে চটি ছুড়লেন অঙ্কিতা, ভাইরাল হল তাদের কর্মকান্ড

Salman Khan: মুম্বই বিমানবন্দরে সলমন খান, অনুরাগীদের উচ্ছ্বাস ভাইজানকে ঘিরে

Share this article
click me!