বার বার তির গেল ফস্কে... কঙ্গনার আর 'রাম' সাজা হল না, সোশালে চূড়ান্ত খোরক নায়িকা

৫০ বছরের গতে বাঁধা নিয়ম ভাঙার সুযোগ পেয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু, লালকেল্লায় দাঁড়িয়ে লক্ষ্যভ্রষ্ট হলেন তিনি।

Sayanita Chakraborty | Published : Oct 26, 2023 6:03 AM IST / Updated: Oct 26 2023, 11:39 AM IST

দশেরা উপলক্ষে আয়োজিত হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান। প্রথমবার নারীর হাতে রাবণ দহন হতে যাচ্ছিল। মঙ্গলবার এমন দৃশ্য দেখার জন্য গোটা দেশ অপেক্ষায় ছিল। ৫০ বছরের গতে বাঁধা নিয়ম ভাঙার সুযোগ পেয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু, লালকেল্লায় দাঁড়িয়ে লক্ষ্যভ্রষ্ট হলেন তিনি।

দশেরা উপলক্ষে দিল্লির লালকেল্লায় রামলীলা অনুষ্ঠানে রাবণ দহনের কথা ছিল কঙ্গনার। এদিন সাবেকি সাজে হাজির হয়েছিলেন নায়িকা। লাল শাড়িতে দেখা গিয়েছিল তাঁকে। মাথায় খোঁপায় ছিল ফুল গোঁজা। পরেছিলেন ভারী গয়না। রামলীলা অনুষ্ঠানে তির ধনুকের মাধ্যমে কুশপুতুলে আগুন ধরানোর রীতি আছে। সেই কাজ করার দায়িত্ব ছিল তাঁর কাঁধে। কিন্তু, একবার নয়, তিন বার প্রচেষ্টা চালিয়েও লক্ষ্যভ্রষ্ট হয় কঙ্গনার।

এই নিয়ে কটাক্ষ শুনতে হয় নায়িকাকে। তিনি বলিউডের সেরা অ্যাকশন নায়িকা হিসেবে পরিচিত। ছবিতে বহুবার অ্যাকশন করতে দেখা গিয়েছে তাঁকে। সেই অ্যাকশন নায়িকার এমন হাল দেখে হতবাক সকলে। তিনবারের চেষ্টাতে একটিও তীর সঠিকভাবে ছুঁড়তে না পারায় নানান কটাক্ষ শুনতে হত তাঁকে।

এদিকে দিল্লি আসার সময় বিমানে অজিত ডোভালের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়। সে সময় সেলফি তুলেছিলেন নায়িকা। সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। লেখেন, আমি ভীষণ ভাগ্যবতী যে, বিমানে অজিত ডোভাল মহাশয়ের পাশ বসার সুযোগ পেয়েছি। তেজস-র মতো একটা ছবি, যা আমাদের দেশে বীর সেনাকর্মীদের উদ্দেশ্যে নিবেদিত...তার প্রচারে এসে এমন সান্নিধ্য পাব, ভাবতে পারিনি। তিনি প্রত্যেক সেনাকর্মীর অনুপ্রেরণা। আশা করি, এই সাক্ষাৎ আমাদের ছবির জন্যও শুভ হতে চলেছে।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 


আরও পড়ুন

৪.০৫ কোটি টাকায় সুপারকার কিনে চমকে দিলেন শ্রদ্ধা কাপুর, দেখুন ভিডিও

পুজো কেটেছে ডেঙ্গির সঙ্গে, হাসপাতালে বেডে শুয়ে বিশেষ পোস্ট রুবেলের

সিঁথিতে সিঁদুর দিয়ে বললেন ‘সত্যি যদি হয় বলুক যা বলছে নিন্দুকে’, কীসের ইঙ্গিত দিলেন ঋতাভরী?

Share this article
click me!