ডায়েট ভেঙে ভোগ খেলেন কিয়ারা ও রানি, সপ্তমীতে ভাইরাল নায়িকাদের পেটপুজোর ভিডিও

সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে অন্য ভাবে পুজো উপভোগ করলেন রানি ও কিয়ারা। খিচুড়ি-লাবড়া- চাটনি খেতে দেখা গেল তাঁদের।

Sayanita Chakraborty | Published : Oct 23, 2023 4:33 AM IST / Updated: Oct 23 2023, 10:07 AM IST

পুজো মানে মন খুলে উপভোগ করে থাকেন। পুজোর এই কদিন সকলেই সকলেই নিজের মতো করে উপভোগ করেন। প্যান্ডেল হপিং থেকে ডায়েট ভুলে খাওয়া দাওয়া চলে সবই। এরই সঙ্গে পুজোর সময় নতুন জামা থেকে আড্ডা- সব মিলিয়ে দিন কাটে ভিন্ন ভাবে। এই তালিকায় শুধু যে সাধারণ মানুষ আছেন তা নন। আছেন সেলেবরাও। সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে অন্য ভাবে পুজো উপভোগ করলেন রানি ও কিয়ারা। খিচুড়ি-লাবড়া- চাটনি খেতে দেখা গেল তাঁদের।

শুধু পশ্চিমবাংলা নয়, দেশের বিভিন্ন শহর ও বিদেশেও পুজিত হন মা দুর্গা। সাধারণ থেকে সেলেব সকলে উপভোগ করেন এই চার দিন। পুজোর শুরু থেকেই খবরে রয়েছে মুম্বইয়ের দুর্গাপুজো। কাজল থেকে তনিশা মুখোপাধ্যায়, রানি মুখোপাধ্যায়, সুমনা চক্রবর্তী ছাড়াও একাধিক অবাঙালি তারকা উপস্থিত হয়েছেন পুজো মন্ডপে। হেমা মালিনী, এষা দেওল দুর্গাপুজো প্যান্ডেলে ঢুঁ মেরে গিয়েছেন। তবে, শুধু প্রতিমা দর্শন নয়। সঙ্গে দেবীর ভোগ খেতে দেখা গিয়েছে সেলেবদের।

সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, পুজোর ভোগ খাচ্ছেন রানি ও কিয়ারা। সদ্য দেবী প্রতিমার সামনে কিয়ারা ও রানির একটি ছবি ভাইরাল হয়েছে। সেই সঙ্গে ভাইরাল হয়েছে, তাদের ভোগ খাওয়ার ছবি। সপ্তমীর দিন সকলের সঙ্গে বসে মায়ের ভোগ অর্থাৎ খিচুড়ি-লাবড়া- চাটনি খেতে খেতে গল্প করতে দেখা গেল রানি ও কিয়ারাকে। ডায়েট ভুলে দেবীর প্রসাদ খেলেন কিয়ারা ও রানি।

 

 

আরও পড়ুন

জয়া বচ্চন থেকে ইমতিয়াজ আলি- উপস্থিত ছিলেন মুম্বইয়ের দুর্গাপুজোতে, রইল ছবি

আইনের জাঁতাকলে বলি-অভিনেতা, পাঁচ বছরের পুরনো হিট অ্য়ান্ড রান মামলায় কারাদণ্ডের নির্দেশ

Boxoffice report: পুজোয় ঝড় তুলেছে 'দশম অবতার' ও 'বাঘাযতীন', সপ্তমীর সন্ধ্যায় বক্স অফিস যুদ্ধে এগিয়ের কে?

Share this article
click me!