Aishwarya Rai Bachchan: বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বর্য-র, ফের জোড়ালো ভাঙনের গুঞ্জন

জন্মদিন পালন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে শুধু মাত্র উপস্থিত ছিলেন ঐশ্বর্যর মা ও তাঁর মেয়ে। বচ্চন পরিবারের কাউকে দেখা যায়নি। এমনকি দেখা যায়নি অভিষেককেও।

Sayanita Chakraborty | Published : Nov 4, 2023 3:43 AM IST

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বর্যর। তার প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়া সাইটে। অমিতাভ বচ্চনের জন্মদিনে ঐশ্বর্য তাঁর মেয়ে আরাধ্যা ও বিগ বি-র একটি ছবি শেয়ার করেছিলেন। তার কিছু সময় পর একটি ছবি ভাইরাল হয় যেখানে বচ্চন পরিবারের অন্যান্য সদ্যরাও ছিলেন। তখন বোঝা যায় সেই ছবি থেকে মেয়ে ও অমিতাভের ছবি ক্রপ করে পোস্ট করেছেন ঐশ্বর্য। তেমনই মাঝে একটি ফ্যাশন শো-তে অংশ নেন শ্বেতার মেয়ে ও ঐশ্বর্য দুজনেই। সেই ইভেন্টের একাধিক ছবি পোস্ট করেন জয়া। তবে, কোনও ছবিতেই ছিলেন না ঐশ্বর্য। এমনই নানান ঘটনা নজর কাড়ে সকলের।

মাঝে জোড়ালো হয়েছিল অভিষেক বচ্চন ও ঐশ্বর্যর বিয়ে ভাঙনের পথে। তবে, তা ভুল প্রমাণ করতে নিজের বিবাহ বার্ষিকীর ছবি পোস্ট করেন ঐশ্বর্য। সে সময় এই গুঞ্জন সাময়িক ভাবে চাপা পড়লেও ফের আবার শোনা যাচ্ছে একই কথা।

সদ্য ৫০-তম জন্মদিন পালন করলেন ঐশ্বর্য। তবে, জন্মদিন পালন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে শুধু মাত্র উপস্থিত ছিলেন ঐশ্বর্যর মা ও তাঁর মেয়ে। বচ্চন পরিবারের কাউকে দেখা যায়নি। এমনকি দেখা যায়নি অভিষেককেও। জন্মদিনের দিন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যকে শুভেচ্ছা জানান অভিষেক। জন্মদিন উপলক্ষ্যে একটি লাইন লিখেই ক্ষান্ত হন। এরপর বউ-র জন্মদিন উপলক্ষ্যে কোনও কিছুই আয়োজন করতে দেখা যায়নি তাঁকে। এমনকী, উপস্থিতও ছিলেন না। এরপর থেকে আরও জোড়ালো হয়েছে এই গুঞ্জন। যদি ঐশ্বর্যর সঙ্গে বচ্চন পরিবারের সকল সম্পর্ক সঠিক থাকে তাহলে কেন তাঁর জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হলেন না কেউ-ই। এমনই হাজারও প্রশ্ন দেখা দিয়েছে দর্শক মনে। সর্বত্র শোনা যাচ্ছে এমন গুঞ্জন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

গৌতম হালদারের আকষ্মিক প্রয়াণে শোকাহত বিনোদন জগত, তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে কলকাতায় আসছে বিদ্যা বালন

শাহরুখ খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ধোনি, নজর কাড়লেন দীপিকা-আলিয়াও

Share this article
click me!