Karan Johar: পরিচালনায় ২৫বছর পূর্ণ করলেন করণ জোহর, ভক্তদের সঙ্গে শেয়ার করলেন বিশেষ ভিডিও, যা না দেখলে মিস করবেন

২৫ বছর পূর্ণ করার উপলক্ষ্যে, চলচ্চিত্র নির্মাতা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে ভক্তদের তার সুপারহিট চলচ্চিত্রগুলির কিছু ঝলক দেখানো হয়েছে। 

Web Desk - ANB | Published : May 24, 2023 11:12 AM IST

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ হওয়ার আনন্দে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন করণ জোহর। চলচ্চিত্র শিল্পে ২৫ বছর পূর্ণ করার উপলক্ষ্যে, চলচ্চিত্র নির্মাতা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে ভক্তদের তার সুপারহিট চলচ্চিত্রগুলির কিছু ঝলক দেখানো হয়েছে। করণ জোহর আরও জানিয়েছেন যে 'রকি অর রানি কি প্রেম কাহানি' ছবির ফার্স্ট লুক তার জন্মদিনে অর্থাৎ আগামীকাল প্রকাশ করা হবে।

ভিডিওটিতে করণ জোহরের হিট ফিল্মের বেশ কয়েকটি ক্লিপ রয়েছে যার পটভূমিতে তার ভয়েস রয়েছে। ভিডিওটি 'কুছ কুছ হোতা হ্যায়' সিনেমার রাহুল-অঞ্জলি-টিনার একটি দৃশ্য দিয়ে শুরু হয় এবং করণ জোহর এই ভিডিওটির পটভূমিতে তার ভক্তদের সঙ্গে তার মনের কথা শেয়ার করছেন।

 

 

"যাত্রা... প্রেম আসে নিজের সংগ্রাম এবং চ্যালেঞ্জ নিয়ে, কিন্তু... শেষ হয় সুখী সমাপ্তির সঙ্গে, যেমন 'রকি অর রানি কি প্রেম কাহানি'" এমন একটি সিনেমা যা আমি এতদিন ধরে অপেক্ষা করছিলাম সবাইকে দেখানোর। অবশেষে, আমরা এই ফিল্মের কাজ দেখাতে প্রস্তুত, আপনি সেই ফিল্মগুলি দেখুন যেখানে আমরা প্রেম, পরিবার এবং সম্পর্কগুলি দেখাই।" এই বলে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে, করণ জোহর একটি দীর্ঘ ক্যাপশন লিখেছেন, '#RockyAurRaniKiiPremKahaani আগামীকাল ফাস্ট লুক! ২৮ জুলাই থিয়েটারে আসবে। আগামীকাল চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক করণ জোহরেরও জন্মদিনে।

এই সময়ে ফার্স্ট লুক প্রকাশ করা হবে-

আলিয়া ভাট, সুজান খান, মনীশ মালহোত্রা এবং অন্যান্য সেলিব্রিটিরা পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। অভিনেতা পারস কালনাওয়াত লিখেছেন, "আপনি আমাদের সবার মধ্যে রোম্যান্সের বীজ বপন করেছেন। আরেকটি মাস্টারপিস দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।" এদিকে করণ জোহরের ধর্মা প্রোডাকশনও ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর পোস্ট শেয়ার করেছে এবং লিখেছেন, 'একটি প্রেম কাহানি নিয়ে।' আগামীকাল সকাল ১০টায় 'রকি অর রানি কি প্রেম কাহানি' ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হবে।

Share this article
click me!