Akshay Kumar: চলছে অক্ষয়ের ‘স্কাই ফোর্স’ ছবির কাজ, শ্যুটিং সেট থেকে লিক হল ভিডিও

অক্ষয় সদ্য শুরু করেছেন স্কাই ফোর্স ছবির কাজ। সদ্য ভাইরাল হল ছবির শ্যুটিং সেটের ছবি।

Sayanita Chakraborty | Published : Aug 26, 2023 9:25 AM IST

অক্ষয় কুমারের হাতে রয়েছে একের পর এক প্রোজেক্ট। সদ্য মুক্তি পেয়েছে ওএমনজি ২। হাতে রয়েছে ফির হেরা ফিরি সিক্যুয়েল, জলি এলএলবি ৩ থেকে শুরু করে একাধিক প্রোজেক্ট। এদিকে তিনি সদ্য শুরু করেছেন স্কাই ফোর্স ছবির কাজ। সদ্য ভাইরাল হল ছবির শ্যুটিং সেটের ছবি।

শ্যুটিং সেট থেকে লিক হল ভিডিও। সেখানে দেখা যাচ্ছে কিছু স্টান্ট দৃশ্যে অভিনয় করছেন অক্ষয়। এই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এরই সঙ্গে প্রকাশ্যে এসেছে হেলিকপ্টারের ভিডিও। একটি ভিডিও-তে দেখা যাচ্ছে হেলিকপ্টার থেকে নামছেন। লখনউ-তে চলছে ছবির কাজ।

এদিকে সদ্য মুক্তি পেল ওএমজি ২। ছবিতে শিবের দূতের বেশে দেখা গিয়েছে অক্ষয়কে। পঙ্কজ ত্রিপাঠি, ইয়ামি গৌতম ও অক্ষয় কুমার অভিনীত ছবিটি ওএমজি ছবির সিক্যুয়েল। এই ছবিতে ভগবান শিবের দূতের চরিত্রে দেখা গিয়েছে অক্ষয়কে। ছবির কেন্দ্রে এক শিব ভক্তের কাহিনি। এর আগে ওএমজি ছবিতে শ্রী কৃষ্ণর চরিত্রে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার শিবের দূতের বেশে দেখা দিলেন নায়ক। ভক্ত কান্তি শরণ মুদগলেকে বিপদ থেকে উদ্ধার করতে দূত পাঠালেন ভগবান শিব। ভক্ত কান্তি শরণ মুদগলে ছেলেকে নিয়ে পড়েছিলেন বিপদে। তাঁর ছেলে স্কুলে এক অপ্রত্যাশিক কান্ড ঘটিয়েছে। তাঁকে উদ্ধর করতে আগমন ঘটে অক্ষয়ের। মাথায় জটা, কপালে তিলক আঁকা, গলায় রুদ্রাক্ষের মালা- এক ভিন্ন সাজে দেখা যায় অক্ষয়কে। ছবিতে দেখা যাবে ছেলের জন্য তৈরি হওয়া জটিল পরিস্থিতি থেকে পালিয়ে না গিয়ে লড়াই করবে কান্তি শরণ মুদগলে। সে ছেলে ও পরিবারের সম্মান ফিরে পেতে আইনী মামলা লড়বে। কীভাবে সে লড়াইয়ে সফল হয় তা নিয়ে তৈরি এই ছবি। ছবিতে দেখা যাবে ভগবান শিব কীভাবে নিজের ভক্তকে রক্ষা করবেন। তৃতীয় শুক্রবার ছবির আয় হয়েছে ১.৮ কোটি। ছবি ঘিরে দর্শক মনে প্রত্যাশা ছিল বিস্তর। তবে, ছবিটি মুক্তির আগে থেকেই নানান বিতর্কে জড়ায়। প্রায় ২৭টি দৃশ্য পরিবর্তনের পর মুক্তি পায় ওএমজি ২।

সে যাই হোক, আপাতত নতুন কাজ নিয়ে ব্যস্ত অক্ষয়। স্কাই ফোর্স ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে নিমরত কউর ও সারা আলি খানের সঙ্গে কাজ করবেন অক্ষয়। অভিষেক কাপুর ও সন্দীপ কেলওয়ানির পরিচালনায় বক্স অফিসে আসছেন নায়ক।

 

আরও পড়ুন

Nora Fatehi: হায় গরমি ! উচ্চ নিতম্বে নেটদুনিয়া কাঁপাচ্ছেন লাস্যময়ী নোরা ফতেহি

International Dog Day: সলমন ক্যাটরিনা কিংবা অমিতাভ বচ্চন, বিশ্ব কুকুর দিবসে দেখে নিন তারকাদের প্রিয় পোষ্যের ছবি

Malaika Arjun: গদগদ প্রেম কি এবার ভাঙনের পথে? মালাইকা-অর্জুনের মাঝে তৃতীয় ব্যক্তি নিয়ে বাড়ছে গুঞ্জন

Share this article
click me!