Zara Hatke Zara Bachke: ভিকির নাচে ৩৬ হাজার ভুল বের করলেন ক্যাটরিনা, এই কারণেই কি নিম্মমুখী ছবির আয়?

মাত্র সপ্তাহ খানেক হল মুক্তি পেয়েছে ‘জরা হটকে, জারা বাঁচকে’। শুরুতে ছবির আয় ভালো হলেও এখন তা নিম্নমুখী। এরই মাঝে ভিকি জানান, তাঁর পারফমেন্স ৩৬ হাজার ভুল বের করলেন ক্যাটরিনা, এই কারণেই কি নিম্মমুখী ছবির আয়?

Sayanita Chakraborty | Published : Jun 10, 2023 4:30 AM IST

110
ভিকি ও ক্যাট

সদ্য মুক্তি পেয়েছে ‘জরা হটকে, জরা বাঁচকে’। ছবির গল্প থেকে ভিকি-সারার কেমিস্ট্রি নজর কেড়েছে সকলের। মধ্যবিত্ত এক দম্পতির কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে ছবিটি। ছবির প্রোমোশনের কাছে নানান জায়গা ভ্রমণ করেছেন ভিকি ও সারা। সাংবাদিকদের নানান প্রশ্নের উত্তরও দিয়েছেন। একবার এমনই এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের কথা বলেন ভিকি।

210
ভিকি ও ক্যাট

এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ক্যাটরিনাকে তাঁর নাচের রিহার্সালের ভিডিও দেখাতে ভয় পেতেন। আর এমন ভিডিও দেখতে ক্যাটরিনা বেশ উৎসুক থাকেন। কারণ তিনি নিজে নাচ খুবই পছন্দ করেন। আর এই ব্যাপারে সে বেশ খুঁতখুঁতে। ভিকি জানান, তাঁর নাচের কোনও রিহারর্সালের ভিডিও ক্যাটরিনাকে দেখালে ৩৬ হাজার ভুল খুঁজে বের করে।

310
ভিকি ও ক্যাট

ক্যাটের বক্তব্য হল, নাচের সময় ভিকির হাত ও পায়ের অ্যাঙ্কেল অধিকাংশ সময় ভুল থাকে। ভিকি জানান, যে ছবিতেই তার নাচের শ্যুট থাকে, তার রিহার্সালের ভিডিও নিজে থেকে দেখতে চায় ক্যাট। এতে সে খুবই ভয় পায়। ভিকির এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরই অনেকে ‘জরা হটকে, জরা বাঁচকে’ ছবির ব্যর্থতার জন্য ভিকিতে দায়ী করেন।

410
জরা হটকে, জারা বাঁচকে

‘জরা হটকে, জরা বাঁচকে’ ছবির ব্যর্থতার সঙ্গে ভিকির নাচের ভুলের কোনও সংযোগই নেই। কারণ নাচের রিহার্সালের সময় ভুল খুঁজে বের করেছেন ক্যাট। তারপর দীর্ঘ অনুশীল করে ভিকি তা শুধরে নিয়েছেন। এদিকে ‘জরা হটকে, জরা বাঁচকে’ ছবি মুক্তি পেয়েছে সাত দিন হল।

510
জরা হটকে, জারা বাঁচকে

সাত দিনে প্রায় ৪০ কোটি আয় করল ছবিটি। মুক্তির দিন ছবির আয় ছিল ৫.৪৯ কোটি টাকা। শনিবার আয় ছিল ৭.২০ কোটি টাকা। রবিবার আয় হয় ৯.৯০ কোটি টাকা। মোটা তিন দিনে ২২.৫৯ কোটি আয় করেছিল ছবিটি। কিন্তু, চতুর্থ দিনে আয় করল মাত্র ৩.৮০ কোটি টাকা। এরপরই নিম্নমুখী হয় ছবির আয়।

610
জরা হটকে, জারা বাঁচকে

আপাতত সাত দিন হল মুক্তি পেয়েছে ছবিটি। আর ছবির সর্বমোট আয় ৩৯.৩৬ কোটি মতো। যা দেখে চিন্তায় পড়েছেন প্রযোজকরা। এখন দেখার দ্বিতীয় সপ্তাহে ছবির আয় বৃদ্ধি পায় কি না। সে যাই হোক, ছবির গল্প থেকে ভিকি-সারার কেমিস্ট্রি নজর কেড়েছে সকলের। হিট হয়েছে সারা-ভিকির জুটি।

710
জরা হটকে, জারা বাঁচকে

মধ্যবিত্ত এক দম্পতির কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে ‘জরা হটকে, জারা বাঁচকে’। ২ জুন মুক্তি পেয়েছে ছবিটি। গল্পের পটভূমি ইন্দোর। ইন্দোরের এক মধ্যবিত্ত পরিবারের দুই ছেলে মেয়ের বিবাহিত জীবনের গল্প। প্রেম করে বিয়ে করেছিল তাঁরা। একজন শিক্ষিকা ও অপর জন যোগা ট্রেনার।

810
জরা হটকে, জারা বাঁচকে

দুজনই চায় স্বপ্নের বাড়ি বানাতে। কিন্তু, আর্থিক অবস্থা ভালো না হওয়ায় সরকারি আবাসিক যোজনায় আবেদন করার কথা ভাবে। তাতে যা যা শর্ত আছে তা মেনে চলা কঠিন। শর্টকাট রাস্তা খুঁজতে গিয়ে এক দালালের সঙ্গে সাক্ষাত হয়। তার বুদ্ধি মতো চলতে গিয়ে ডিভোর্স করে তারা।

910
জরা হটকে, জারা বাঁচকে

কারণ তিনি বলেছিলেন, ডিভোর্সী মহিলারা আবেদন করতে পারবেন এমন বাড়ির জন্য। সঙ্গে তাঁকে ঘুষ দেন ৪ লক্ষ টাকা। কিন্তু, হঠাৎ-ই স্থগিত হল সরকারি কাজ। জানতে পারল, বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে সেই ব্যক্তি সৌম্য-কপিলের মতো একাধিক ব্যক্তির থেকে টাকা খেয়েছে।

1010
জরা হটকে, জারা বাঁচকে

এদিকে বাড়ি পেতে ডিভোর্স করেছে তারা, সঙ্গে ঘুষ দিয়েছে ৪ লক্ষ টাকা। শেষ পর্যন্ত তারা সরকারি যোজনার বাড়ি পাবে? অন্যদিকে, বাড়ি পাওয়ার জন্য করা বিচ্ছেদ কি সত্য প্রমাণ হবে? এই সকল নানান প্রশ্নের উত্তর পেতে দেখুন ‘জরা হটকে, জারা বাঁচকে’।

Share this Photo Gallery
click me!
Recommended Photos