Sonnalli Seygall: রাজকুমার রাও থেকে সানি সিং- সোনালীর রিসেপশনে বসেছিল চাঁদের হাট, রইল তারই ঝলক

বুধবার মুম্বইয়ে শিখ রীতি মেনে বিয়ে করলেন সোনালী। রেস্তোরাঁ ব্যবসায়ী অশেষ এল সাজনানির সঙ্গে বাঁধা পড়েন সোনালী। গতকাল ছিল রিসেপশন। আর রিসেপশন পার্টিতে হাজির ছিলেন বলিউডের একাধিক সদস্য।

Sayanita Chakraborty | Published : Jun 9, 2023 9:05 AM IST / Updated: Jun 09 2023, 02:36 PM IST

110
রিসেপশন পার্টি

প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন সোনালী সেইগল ও অশেষ এল সাজনানি। সদ্য পরিণতি পেল সেই বিয়ে। আগে প্রেম নিয়ে কখনওই খোলামেলা আলোচনা করতে দেখা যায়নি সোনালীকে। একেবারে বিয়ে করে প্রকাশ্যে আনলেন প্রেমের খবর। বুধবার মুম্বইয়ে শিখ রীতি মেনে বিয়ে করলেন সোনালী।

210
রিসেপশন পার্টি

গতরাতে ছিল রিসেপশন। এদিন লেহেঙ্গাতে দেখা যায় সোনালীকে। পরনে ছিল রূপোলী রঙের লেহেঙ্গা। সঙ্গে পরেছিলেন ম্যাচিং রত্নের হার। কানে ম্যাচিং দুল। চুল ছিল খোলা। মোটা করে সিঁদুর পরেছিলেন সোনালী। সঙ্গে ছিল মানানসই মেকআপ। এদিন খুব একটা ভারী মেকআপ করতে দেখা যায়নি সোনালীকে।

310
রিসেপশন পার্টি

স্বামী অশেষ এল সাজনানি পরেছিলেন কালো রঙের কোট আর পায় জানা। তবে, বিয়ের দিন ম্যাচিং করে পোশাক পরেছিলেন দুজন। বিয়ের দিন গোলাপী রঙের শাড়িতে সেজেছিলেন সোনালী। সঙ্গে পরেছিলেন হিরে ও পান্না খচিত হার পরেছিলেন সোনালী। হাতে ছিল গোলাপী চুড়ি। অশেষ এল সাজনানির পরেছিলেন সাদা রঙের কুর্তা। মাথায় গোলাপী পাগড়ি।

410
সস্ত্রীক রাজকুমার

সোনালী ও অশেষের রিসেপশনে হাজির হয়েছিলেন বলিউডের একাধিক সদস্য। সোনালীর রিসেপশনে উপস্থিত হন রাজকুমার রাও। তবে, তিনি একা নন। স্ত্রী পত্রলেখাকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা। ছিলেন অভিনেত্রী রাই লক্ষ্মী। 

510
শামা সিকান্দার

সোনালী ও অশেষ এল সাজনানিকে সংবর্ধনা দিতে হাজির হন শামা সিকান্দার। সঙ্গে ছিল তাঁর স্বামী। শামা পরেছিলেন সোনালী রঙের লেহেঙ্গা। তাঁর চুল ছিল খোলা।

610
সস্ত্রীক করণ ভি গ্রোভার

ছিলেন করণ ভি গ্রোভার। স্ত্রী পপি জব্বালের সঙ্গে হাজির হন তিনি। স্ত্রীকে সঙ্গে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাঁকে।

710
সুমনা চক্রবর্তী ও আনুশকা রঞ্জন

উপস্থিত ছিলেন সুমনা চক্রবর্তী ও আনুশকা রঞ্জন। উপস্থিত ছিলেন রবি দুবে। ছিলেন আদিত্য শীল। অনুষ্ঠানে দেখা যায় দিব্যা আগরওয়ালকে।

810
সানি সিং

ছিলেন সানি সিং। ছবিতেও সানি সিং-র সঙ্গে দেখা গিয়েছে সোনালীকে। রূপোলি পর্দায় সানি ও সোনালীর জুটি সব সময়ই পছন্দ করেছেন দর্শকেরা। তাঁরে একাধিক কাজও করেছেন এক সঙ্গে।

910
সোনালীর রিসেপশন

কলকাতায় জন্ম সোনালীর। বেড়ে ওঠাও কলকাতায়। পরে অভিনয়ের কারণে মুম্বইয়ে যান সোনালী। একের পর এক ছবিতে কাজ করেছেন সোনালী। তাঁর প্রথম কাজ পেয়ার কে পঞ্চনামা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ওয়েডিং পুল্লভ। সেই বছরই মুক্তি পায় পেয়ার কা পঞ্চনামা ২।

1010
স্বামীর সঙ্গে সোনালী

এরপর হাই জ্যাক ও জয় মাম্মি দি-র মতো ছবিতে দেখা যায় তাঁকে। এছাড়াও ওয়েব সিরিজ থেকে মিউজিক ভিডিও সবেতেই দেখা গিয়েছে সোনালীকে। নুরানি চাচেরা, ব্ল্যাক কারেন্সি, বন্দি রায়তার মতো ছবিতে কাজ করছেন তিনি। যা রয়েছে মুক্তির অপেক্ষায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos