আলিয়ার বেবিবাম্পে স্পর্শ করতে চান ক্যাটরিনা, স্বামীর প্রাক্তন প্রেমিকার আবদার কি মেটাবেন মম টু বি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল আলিয়ার সঙ্গে দেখা হলে কী প্রতিক্রিয়া হবে তার। এই প্রশ্ন শুনেই পেটে হাত বুলানোর ভঙ্গি দেখান ক্যাটরিনা। তারপর মুখে চওড়া হাসি দিয়ে বলেন হ্যাঁ আমি আলিয়ার পেটে স্পর্শ করতে চাই।

Web Desk - ANB | Published : Nov 1, 2022 11:02 AM IST / Updated: Nov 01 2022, 04:34 PM IST

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন আলিয়া ভাট। অভিনেত্রীর প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। সূত্র থেকে জানা গেছে, আর কিছুদিনের মধ্যে পৃথিবীর আলো দেখবে আলিয়ার সন্তান। চিকিৎসকেরা জানিয়েছেন,নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময়েই আলিয়ার কোল আলো করে আসবে কাপুর পরিবারের ছোট্ট একরত্তি সন্তান। এবার আলিয়াকে নিয়ে মনের গোপন কথা ফাঁস করলেন ক্যাটরিনা কাইফ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল আলিয়ার সঙ্গে দেখা হলে কী প্রতিক্রিয়া হবে তার। এই প্রশ্ন শুনেই পেটে হাত বুলানোর ভঙ্গি দেখান ক্যাটরিনা। তারপর মুখে চওড়া হাসি দিয়ে বলেন হ্যাঁ আমি আলিয়ার পেটে স্পর্শ করতে চাই। ওর সঙ্গে প্রায়শই জিমে দেখা হয়। ও খুবই ভাল মনের মানুষ। এই অবস্থাতেও নিয়মিত ওয়ার্কআউট করে চলেছেন আলিয়া ভাট। প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে এসেও শরীরচর্চায় খামতি নেই আলিয়ার। সূত্রের খবর, চলতি মাসেই আলিয়ার কোল আলো করে আসতে চলেছে কাপুর পরিবারের একরত্তি।

 

 

বি-টাউনে বন্ধুত্ব যেন নজিরবিহীন। কিন্তু একটা সময়ে একে অপরের ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন ক্যাটরিনা ও আলিয়া। এমনকী একসঙ্গে জিম করতে দেখা যেত তাদেরকে। তবে রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের জন্যই দুরত্ব তৈরি হয়েছে আলিয়া ও ক্যাটরিনার। আসলে ক্যাটকে ছেড়ে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়াতেই দুজনের বন্ধুত্বে চিড় ধরে। তবে পেশাদার ক্ষেত্রে সম্পর্কটা টিকিয়ে রেখেছেন দুজনেই। খুব শীঘ্রই ফারহান আখতারের জি লে জারা-ছবিতে দেখা যাবে ক্যাটরিনা ও আলিয়াকে। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। ২০২১-এর শেষেই চার হাত এক হয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। দেখতে দেখতে বছর ঘুরতে চলল। গত ডিসেম্বরেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের।

 

 

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর। এই প্রেগন্যান্সির খবরের মধ্যে দিনকয়েক আগেই ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-মুক্তি পেতে চলেছে। যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে।

 

Share this article
click me!