প্রিন্টেড অন্তর্বাসে ঢাকা গোপনাঙ্গ, স্তনবৃন্তে হাত রেখে হট পোজে ভাইরাল উরফি

কালো রঙের বিকিনিতে সুপারহট উরফি। প্রিন্টেড বিকিনিতে বক্ষযুগল ঢেকে ছবি পোস্ট করেছেন উরফি। গোপনাঙ্গ ঢেকে অশালীন ছবি পোস্ট করে চরম বিপাকে পড়েছেন উরফি জাভেদ।

Riya Das | Published : Oct 31, 2022 11:03 AM IST / Updated: Oct 31 2022, 04:58 PM IST

বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট পোজে ছবি পোস্ট করে ফের রাতের ঘুম কেড়ে নিলেন উরফি। ছবি পোস্ট করতেই আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়।

কালো রঙের বিকিনিতে সুপারহট উরফি। প্রিন্টেড বিকিনিতে বক্ষযুগল ঢেকে ছবি পোস্ট করেছেন উরফি। গোপনাঙ্গ ঢেকে অশালীন ছবি পোস্ট করে চরম বিপাকে পড়েছেন উরফি জাভেদ। স্তনবৃন্ত হাত দিয়ে চেপে ধরে ছবিতে পোজ দিয়েছেন উরফি। উরফির এই ছবি ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবি।

 

 

 

দিনকয়েক আগেই দিওয়ালির দিন পুরোপুরি নগ্ন হয়ে ভক্তদের পাগল করে দিয়েছিলেন উরফি জাভেদ। দিওয়ালির শুভেচ্ছা জানাতে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি।নেটদুনিয়ার অ্যাটেনশন কেড়ে নিতেই যে এমনটা করেছেন তা বুঝতে আর বাকি নেই কারোর। দিওয়ালির শুভেচ্ছা যে এমন বিনা পোশাকে জানাবেন, তা কেউই ভাবতে পারেননি। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর এমন হট ভাইরাল ভিডিও নেটদুনিয়ার হটকেক।ফের সোশ্যাল মিডিয়া তোলপাড় উরফি জাভেদকে নিয়ে। এমন পোশাক পরেও যে রাস্তায় বেরোনো যায়, তা বোধহয় উরফিকে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। মুহূর্তের মধ্যে রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। সম্প্রতি উরফির নতুন মিউজিক ভিডিও লঞ্চ করেছে যা দেখা মাত্রই ভক্তদের হাল খারাপ হয়েছে। এবার হায় হায় ইয়ে মজবুরি গানে যৌনতায় ঝড় তুলতে গিয়েই আইনি জটে জড়ালেন উরফি জাভেদ।শরীর চুঁইয়ে পড়ছে উষ্ণতা। উদ্দাম নাচে ভক্তদের পাগল করতে গিয়েই পুলিশে অভিযোগ দায়ের হয়েছে উরফির নামে। দিল্লিতে উরফির নামে অভিযোগ জমা পড়েছে। যৌন উত্তেজক ভিডিও পোস্ট করার জন্যই অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট উরফি জাভেদ। তবে অভিযোগ দায়ের হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই গান। ইতিমধ্যেই ইউটিউবে ৮০ লক্ষেরও বেশিবার স্ট্রিমিং হয়েছে এই গানের। সারেগামা মিউজিক থেকে প্রকাশিত এই গানটি গেয়েছেন শ্রুতি রানে, লক্ষ্মীকান্ত প্যায়ারেলাল জুটির আইকনিক এই গান রিক্রিয়েট করেছেন গৌরব দাশগুপ্ত। তবে অরিজিনাল গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর।

 

 

Share this article
click me!