তবে কী সত্যিই কৃতি প্রভাস ডেট করছেন? ঝলক দিখ লাজার মঞ্চে এ কি ফাঁস করলেন বরুণ ধাওয়ান

করণ জোহরের শো ঝলক দিখ লাজাতে নতুন সিনেমার প্রোমোশন করতে এসে বরুন ধাওয়ান জানালেন কৃতির মনের কথা। বরুনের বয়ানে রীতিমতো শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Web Desk - ANB | Published : Nov 28, 2022 5:28 AM IST

15
কৃতি_প্রভাস

বর্তমানে কৃতি শ্যানন এবং বরুণ ধাওয়ান তাদের নতুন ছবি ভেদিয়ার মুক্তি দিয়ে বেশ ভালো সময় উপভোগ করছেন। ছবির মুক্তির পর কৃতি ও বরুণকে প্রায়শই জনপ্রিয় রিয়েলিটি শো গুলিতে ছবির প্রোমোশনের জন্য যেতে দেখা যাচ্ছে। এদিন দুই তারকা উপস্থিত হয়েছিলেন করণ জোহরের ঝলক দি লাজা শো তে। উক্ত শোয়ের একটি ছোট ভিডিও ক্লিপ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে বরুনকে দেখা যায় কৃতি-প্রভাসের সম্পর্ক নিয়ে মুখ খুলতে।
 

25
কৃতি_প্রভাস

ভিডিওতে, বরুণকে করণ জোহরের শোতে একটি খেলা করতে দেখা গিয়েছে, যেখানে চলচ্চিত্র নির্মাতা বরুণের হাতে একটি তালিকা দিয়ে তাকে নানা সম্পর্কে প্রশ্ন করতে দেখা গেছে যেখানে কৃতি শ্যাননের নাম কোথাও ছিল না।
 

35
কৃতি_প্রভাস

কৃতির নাম তালিকাভুক্ত না থাকার কারণে বরুন বলেন, "কৃতি কা নাম ইসিলিয়ে নাহি থা কিউকি কৃতি কা নাম..."এটুকু বলতেই কৃতি তাকে বাধা দেয়, কিন্তু থেমে না থেকে বরুণ বলেন "কিসি কে দিল মে হ্যায়।"  করণ তখন বরুণকে সেই ব্যক্তির নাম প্রকাশ করতে বললে,তিনি বলেন, "এক আদমি হ্যায় জো মুম্বই মে নাহি হ্যায়, ভো ইস ওয়াক্ত শুটিং কর রাহা হ্যায় দীপিকা (পাডুকোন) কে সাথ।"
 

45
কৃতি_প্রভাস

বরুনের এই বয়ানে দর্শকেরা একেবারে প্রভাসকে নিয়ে নিশ্চিত হয়েছেন কারণ দীপিকা এখন প্রজেক্ট কে-এর শুটিংয়ে নিযুক্ত রয়েছেন, যেখানে আরও অভিনয় করছেন বাহুবলী তারকা প্রভাস ও। এদিকে  বরুণ বিবৃতি দেওয়ার পরপরই কৃতিকে দেখা লজ্জিত মুখে।
 

55
কৃতি_প্রভাস

অন্যদিকে সইফ আলি খান, কৃতি এবং প্রভাস সকলকেই আসন্ন সিনেমা আদিপুরুষে দেখা যাবে।  ওম রাউত পরিচালিত ছবিতে রাম চরিত্রে অভিনয় করবেন প্রভাস এবং সীতার চরিত্রে অভিনয় করবেন কৃতি স্যানন।  কৃতিকে সম্প্রতি জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাস কার সাথে ডেট করবেন, ফ্লার্ট করবেন বা বিয়ে করবেন, উত্তরে কৃতি জানান আমি টাইগারকে ডেট করব, কার্তিকের সাথে ফ্লার্ট করব এবং প্রভাসকে বিয়ে করব। আদিপুরুষ ছাড়াও, প্রভাস নাগ অশ্বিন পরিচালিত প্রজেক্ট কে এবং সালার ছবিতে দেখা যাবে যেখানে কৃতি স্যাননের কাছে আসন্ন সিনেমা গণপথ এবং শেহজাদাতে দেখা যাবে।

আরও পড়ুন

লিভ-ইন নাকি সিদ্ধার্থর সঙ্গে বিয়ের ঘোষণা, কোন কথা গোপন রাখতে পারছেন না কিয়ারা

 

কোটি কোটি টাকার স্বপ্নের মহল, আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর জীবনটাই বদলে গিয়েছিল মালাইকার

 

প্রভাস-কৃতি জুটিই আদিপুরুষের ইউএসপি? ছবি মুক্তির আগেই দ্বিগুন পারিশ্রমিক দাবি করলেন নায়ক!

Share this Photo Gallery
click me!
Recommended Photos