ক্যাটরিনা থেকে রণবীর কাপুর- দেখে নিন ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির প্রিমিয়ারে-এ কে কে উপস্থিত ছিলেন

মুম্বইয়ে অনুষ্ঠিত হল ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির স্ক্রিনিং। সেখানে বসেছিল চাঁদের হাট। ক্যাটরিনা থেকে রণবীর কাপুর, অনন্যা পান্ডে থেকে নীতু কাপুরের মতো একাধিক স্টার উপস্থিত ছিলেন।

Sayanita Chakraborty | Published : Jul 26, 2023 4:02 AM IST

110

উপস্থিত ছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। মা হওয়ার পর এই ছবি দিয়ে কামব্যাক করলেন আলিয়া। এই ছবির স্ক্রিনিং-এ আলিয়া ভাটের সঙ্গে উপস্থিত ছিলেন রণবীর কাপুর। দীর্ঘদিন ধরে চলছে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন। এই সকল বিতর্ক উড়িয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রিমিয়ামে হাজির হলেন রণবীর।

210

ছিলেন রণবীর সিং। ছবির প্রধান চরিত্রে আছেন রণবীর। সাদা টি শার্ট ও জিন্স পরে হাজির হন রণবীর সিং। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। একেবারে রোম্যান্টি ঘরানার ছবিটি এটি। ছবিতে আলিয়া ও রণবীরের প্রেম ও সেই প্রেমের পরিণতি নিয়ে পুরো কাহিনি।

310

হাজির ছিলেন করিশ্মা কাপুর। কালো রঙের ট্রাউজার ও কালো হাই নেট টা শার্ট পরেছিলেন তিনি। এর সঙ্গে টিমআপ করেন গোলাপী ব্লেজার। গলায় ছিল ম্যাচিং হার। চোখে মোটা ফ্রেমের চশমা। পায়ে হাই হিল ও হাতে কালো রঙের ব্যাগ নিয়ে হাজির হন নায়িকা।

410

উপস্থিত ছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ক্যাটরিনা পরেছিলেন সাদা শর্ট ড্রেস ও পায়ে ছিল কালো বুট। তেমনই ভিকি পরেছিলেন জিন্স ও জিন্সের শার্ট। পায়ে ছি স্নিকার্স। স্ত্রীকে সঙ্গে নিয়ে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’-র স্ক্রিনিং-এ হাজির হন ভিকি।

510

হাজির হয়েছিলে চাঙ্কি পান্ডে। তেমনই এসেছিলেন অনন্যা পান্ডে। জিন্সের সঙ্গে প্রিন্টেড শার্ট পরে হাজির হন চাঙ্কি পান্ডে। তেমনই অনন্যার পরনে ছিল প্রিন্টেড শর্ট ড্রেস। প্রিমিয়ারে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে।

610

উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন। নীল রঙের ফুল স্লিভ হুডি দেওয়া টি শার্ট আর জিন্স পপে হাজির হন অবিষেক। চোখে ছিল হলুদ ফ্রেমের চশমা। আর মাথায় ছিল টুপি। তাঁর সঙ্গে এসেছিলেন বোন শ্বেতা ও জয়া বচ্চন।

710

বৌমার ছবির প্রমোশনে হাজির ছিলেন নীতু কাপুর। সবুজ টপ ও সাদা লোয়ারে দেখা যায় তাঁকে। এরই সঙ্গে গলায় পরেছিলেন খুব সুন্দর একটি পিস।

810

ছিলেন সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। সারা পরেছিলেন জিন্স ও ক্রপ টপ। পায়ে ছিল স্নিকার্স। একেবারে ক্যাজুয়েল লুকে দেখা গিয়েছিল তাঁকে। তেমনই ইব্রাহিম আলি খান পরেছিলেন নীল রঙের শার্ট ও জিন্স।

910

অঙ্গদ বেদী ও নেহা ধূপিয়া উপস্থিত হয়েছিলে প্রিমিয়ারে। সাদা জিন্স ও প্রিন্টেড শার্ট পরেছিলেন অঙ্গদ বেদী। নেহা পরেছিলেন ডেনিম রঙের শার্ট ও ট্রাউজার। পায়ে ছিল বুট।

1010

ছিলেন গৌরী খান। ট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। একেবারে রোম্যান্টি ঘরানার ছবিটি এটি। ছবিতে আলিয়া ও রণবীরের প্রেম ও সেই প্রেমের পরিণতি নিয়ে পুরো কাহিনি। তাদের দুজনের পরিবারের সকলে সদস্যের মানসিকতা থেকে সংস্কৃতি সবই আলাদা। এতো অমিল সত্ত্বেও তাদের ভালোবাসার জোড়ে দুই পরিবারের মিল হয় কি না তা নিয়ে তৈরি রকি অউর রানি কি প্রেম কাহিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos