Shah Rukh Khan: ছবি মুক্তির আগে গেলে বৈষ্ণদেবী দর্শনে গেলেন বাদশা, ভাইরাল হল ভিডিও

চলতি মাসে ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। সেই ছবি মুক্তির আগে তীর্থযাত্রায় গেলেন বাদশা।

Sayanita Chakraborty | Published : Dec 12, 2023 8:11 AM IST

হাতে মাত্র কটা দিন বাকি। চলতি বছরে তৃতীয়বার বক্স অফিসে রাজ করতে আসছেন শাহরুখ খান। চলতি মাসে ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। সেই ছবি মুক্তির আগে তীর্থযাত্রায় গেলেন বাদশা।

শাহরুখের ছবি মুক্তি মানে তার আগে একবার বৈষ্ণদেবী যাবেন তিনি। তাঁর এই মনের ভাবনা যে প্রতিবারই কাজে দেন তা জওয়ান থেকে পাঠান সব ছবির ক্ষেত্রেই দেখেছি আমরা। এবার এই রীতি মেনেই ফের বৈষ্ণদেবী গেলেন শাহরুখ।

এক সংবাদ সংস্থার পক্ষ থেকে একটি ছবি প্রকাশ করা হয়। জম্বুর এই তীর্থস্থানে এদিন এসেছিলন শাহরুখ তার প্রমাণ মিলেছে একটি ভিডিওতে। সঙ্গে ছিল তাঁর বডিগার্ড। বডিগার্ড ও সিকিউরিটিদের মাঝখান দিয়ে হাঁটতে দেখা গিয়েছিল।

এগিকে গত বছর ১২ ডিসেম্বরই বৈষ্ণদেবী গিয়েছিলেন শাহরুখ। দেবীর আশীর্বাদ নেওয়ার পর বক্স অফিসে মুক্তি পায় পাঠান। যা ব্যাপক হিট করেছিল। তারপর জওয়ান ছবির মুক্তির আগে অগস্ট মাসেও বৈষ্ণদেবী গিয়েছিলেন শাহরুখ। জওয়ানও ব্যাপক হিট করে। আর এবার ডানকি মুক্তি আগে বৈষ্ণদেবী গেলেন বাদশা।

এদিকে গতকাল মুক্তি পেল ডানকি ছবির নতুন গান। মুক্তি পেতেই হিট অরিজিৎ সিং-র গাওয়া ‘ও মাহি’ গানটি। থ্রি ইডিয়টস, পিকে, মুন্নাভাই এমবিবিএস-র মতো একাধিক হিট ছবি উপহার দিয়েছিলেন রাজকুমার হিরানি। এবার তাঁরই পরিচালনায় বক্স অফিসে আসছেন শাহরুখ খান। প্রথমবার কাজ করবেন তাঁরা। সোমবার মুক্তি পেল ছবির গান ‘ও মাহি ও মাহি’। অরিজিৎ সিং গাওয়া এই গান মুক্তি পেতেই সুপার হিট। কিং খান নিজেই শেয়ার করেন গানটি। ভিডিও-তে মরুভূমির ওপর কালো পোশাকে হাঁটতে দেখা গিয়েছে শাহরুখ খানকে। চোখে সানগ্লাস। মুক্তি পেতেই মুহূর্তে হল ভাইরাল।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!