প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে অন্তরঙ্গ জাহ্নবী, একফ্রেমে ধরা দিতেই প্রেমের জল্পনা তুঙ্গে

এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ।প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী। ফের প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে দেখা গেল জাহ্নবীকে। তবে কি আবারও একে অপরকে ডেট করছেন তারা, জল্পনা তুঙ্গে।

 

Web Desk - ANB | Published : Dec 19, 2022 5:24 AM IST

110

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ইদানিং মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসছেন। নেটিজেনরা বলছেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। 
 

210

পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।  বলি অভিনেত্রী জাহ্নবীকে নিয়ে চর্চা  যেন দিনদিন বেড়েই চলেছে। প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে নাকি ঘুরে বেড়াচ্ছেন জাহ্নবী। 

310

বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী। ফের প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে দেখা গেল জাহ্নবীকে। 
 

410

দিনকয়েক আগেই দিল্লির এক অনুষ্ঠানে শিখর পাহারিয়ার সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। ভিডিও ভাইরাল হতেই জোর চর্চা শুরু হয়েছে। প্রাক্তনের পাশে অন্তরঙ্গ মুহূর্তে বেশ হাসিমুখেই দেখা গিয়েছে জাহ্নবীকে। তারপর থেকেই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে।
 

510


প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে দেখার পর থেকে একে অপরকে ডেট করার জল্পনা শুরু হয়েছে। বেইজ রঙের স্ট্যাপলেস শর্ট ড্রেসের সঙ্গে গায়ে ওভারকোট জড়িয়ে দেখা গেল জাহ্নবীকে। খোলা চুলে লাস্যময়ীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। দুজনকে একসঙ্গে দেখেই ডেটিংয়ের জল্পনা বাড়ছে।
 

610


ঘুরতে যেতে তিনি ভীষণই ভালবাসেন। সময় পেলেই উড়ে যান প্রকৃতির কোলে। কখনও সোলো ট্রিপ, তো কখনও আবার বন্ধু কিংবা ফ্যামিলির সঙ্গে ঘুরতে চলে যান  জাহ্নবী কাপুর। 

 

710

দিনকয়েক আগেও লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছিলেন জাহ্নবী কাপুর। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করেছেন শ্রী-কন্যা। দীর্ঘদিন বাদে ছবির শুটিং-এর জন্য লন্ডনে ছিলেন জাহ্নবী। কাজ থেকে বিরতি পেয়েই নীল জলরাশিতে ডুব দিয়েছেন জাহ্নবী।

810

 কখনও বিকিনি তো কখনও মনোকিনি, কখন আবার প্রিন্টেড জামা। সমুদ্র পাড় থেকে একাধিক ছবি শেয়ার করে চলেছেন জাহ্নবী কাপুর। ভক্তরাও অভিনেত্রীর ছবি দেখতে মুখিয়ে রয়েছেন। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। 

910

 কাজের ফাঁকে সময় পেলেই কোথাও না কোথাও বেড়াতে চলে যান জাহ্নবী কাপুর। এবার নীল জলরাশিতে খানিকটা সময় কাটিয়ে ফ্রেশ অক্সিজেন নিয়ে কাজে ফিরেছেন জাহ্নবী কাপুর। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকে সকলের মধ্যে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। 

1010


সূত্র থেকে জানা গেছে ,এই ট্রিপেও নাকি শিখরের সঙ্গে গেছিলেন জাহ্নবী। তবে দুজনের কোনও ছবি এখন পর্যন্ত প্রকাশ্যে আসেনি। কিন্তু একই লোকেশনের ছবি শিখরও শেয়ার করেছিলেন, তাতেই জল্পনা আরও বেড়েছে। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে আবারও প্রেম করছেন জাহ্নবী ও শিখর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos