Rashmika Mandana: ৮০ লক্ষ আর্থিক প্রতারণার প্রসঙ্গে মুখ খুললেন রশ্মিকা, প্রকাশ করা হল বিশেষ বিজ্ঞপ্তি

গুজব রটেছে তিনি ৮০ লক্ষ টাকা আর্থিক প্রতারণার শিকার হয়েছেন নায়িকা। তাঁর ম্যানেজার তাঁর সঙ্গে এমন আর্থিক প্রতারণা করেছে। এ প্রসঙ্গে জানালেন আসল সত্য। 

Sayanita Chakraborty | Published : Jun 23, 2023 1:03 AM IST

সদ্য রশ্মিকা মন্দানার টিমের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে তারা লিখেছেন, ‘আমাদের মধ্যে কোনও নেতিবাচকতা নেই। আমরা সৌহার্দ্যপূর্ণ ভাবে আলাদা কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা কেন আলাদা কাজ করছি সে প্রসঙ্গে যে গুজব রটেছে তা সত্য নয়। আমরা সম্পূর্ণ পেশাদার মানুষ। এখন থেকে স্বাধীনভাবে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।’

কদিন ধরে খবরে রয়েছেন রশ্মিকা। গুজব রটেছে তিনি ৮০ লক্ষ টাকা আর্থিক প্রতারণার শিকার হয়েছেন নায়িকা। তাঁর ম্যানেজার তাঁর সঙ্গে এমন আর্থিক প্রতারণা করেছে। রশ্মিকার কেরিয়ারের শুরু থেকে একজন ম্যানেজারের সঙ্গেই কাজ করতেনই। সে রশ্মিকার যাবতীয় ব্যক্তিগত কাজ করত। কিন্তু, হঠাৎই ৮০ লক্ষ টাকা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। পর তিনি জানতে পারেন ৮০ লক্ষ টাকার প্রতারণার শিকার হয়েছেন তিনি। তাঁর ম্যানেজার সেই টাকা তছরুপ করেছে। এই খবর ভাইরাল হওয়ার পর অবশেষে মুখ খুললেন নায়িকা। তাঁর টিমের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। সেখানে বলা হয় এটি গুজব। সত্য নয়। তিনি প্রতারণার প্রসঙ্গটি গুজবের আখ্যা দিয়েছেন। তিনি জানিয়েছেন, স্বেচ্ছায় সে ও তাঁর ম্যানেজার আলাদা কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। এক্ষেত্রে টাকা তছরুপ বা প্রতারণার কোনও বিষয়ই নেই।

এদিকে ২০১৬-তে রুপোলি দুনিয়ায় পা দিলেন দক্ষিণী বিউটি রশ্মিকা মন্দানা। অল্প সময়ের মধ্যে সাফল্য পান নায়িকা। তামিল ও কন্নড় ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা। কিরিটি পার্টি ছবি দিয়ে পা রাখেন ছবিতে। ‘অঞ্জনী পুত্র’, ‘ছমক’, ‘ইজমন’-র মতো একাধিক দক্ষিণী হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তেমনই গীত গোবিন্দম, দেবদাস, ডিয়ার কমরেড, ভীষ্ম-র মতো হিট ছবিতে কাজ করেন রশ্মিকা মান্দানা। ৩০-র গণ্ডি এখনও পার করেননি নায়িকা। তার আগেই মিলেছে সাফল্য। প্রথম ছবিতে ‘সামি সামি’ গানে রশ্মিকার গান এখনও মনে রেখেছেন দর্শকেরা। এই ছবি তাঁকে পরিচিতি দিয়েছে সর্বত্র। সদ্য পুষ্পা ২-র কাজে ব্যস্ত রয়েছেন নায়িকা। চলছে শ্যুটিং। এই সিক্যোয়েল ছবিতে ফের শ্রীভল্লীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও রশ্মিকা মান্দানার হাতে আছে রেনবো এবং অ্যানিলেন ছবিটি। বর্তমানে দক্ষিণী ছবির সঙ্গে জমিয়ে কাজ করছেন বলিউডেও। চলছে একের পর এক ছবির কাজ। এরই মাঝে আর্থিক প্রতারণার প্রসঙ্গে খবরে আসেন রশ্মিকা। জানান আসল সত্য। 

 

আরও পড়ুন

Adah Sharma: শ্যুটিংয়ের সময় সামলাতে হয়েছিল একটি শিশুকে, আতঙ্কিত ছিলেন আদা শর্মা

Bollywood Celebrity: বেশি বয়সে মাতৃত্বের স্বাদ পেয়েছেন, দেখে নিন দেরি করে মা হলেন কোন কোন তারকা

Palak-Ibrahim: ফের একসঙ্গে পলক-ইব্রাহিম, তবে কি সত্যিই সম্পর্কে রয়েছেন তাঁরা?

Share this article
click me!