কান্তারা ছবির সাফল্যের মধ্যেই সিদ্ধিবিনায়ক মন্দিরে ঋষভ শেঠি, নিলেন গণপতির আশীর্বাদ

প্রতিটা দিনই বক্স অফিসে সাফল্যের নজির গড়ছে ছবি কান্তারা। দর্শকরা যখন ছবিটির সমস্ত উপাদান পছন্দ করছেন, তখন ছবির প্রধান অভিনেতা ঋষভ শেঠি ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাচ্ছেন।

 

deblina dey | Published : Oct 30, 2022 9:12 AM IST / Updated: Nov 04 2022, 07:19 PM IST

18

কান্তারা মুভির চমকপ্রদ গল্প, অসাধারণ দৃশ্য এবং দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মনে একটি বিশেষ স্থান তৈরি করেছে। প্রতিটা দিনই বক্স অফিসে সাফল্যের নজির গড়ছে ছবিটি। দর্শকরা যখন ছবিটির সমস্ত উপাদান পছন্দ করছেন, তখন ছবির প্রধান অভিনেতা ঋষভ শেঠি ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাচ্ছেন। 

28

একই সঙ্গে ঋষভ এই ছবির পরিচালক ও লেখকের পাশাপাশি প্রধান অভিনেতাও। দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাওয়ার পর, ঋষভ শেঠি মুম্বাইয়ের সিদ্ধিবিনায়কে পৌঁছেছেন গণপতি বাপ্পার আশীর্বাদ নিতে।

38

গণপতি বাপ্পার আশীর্বাদ নেওয়া
ঋষভ শেট্টি যখন তার দল নিয়ে মুম্বাইয়ের বিখ্যাত সিদ্ধিবিনায়ক মন্দিরে পৌঁছেছিলেন, তখন মন্দির প্রাঙ্গণে ভক্তদের বিশাল ভিড় তাকে ঘিরে ছিল। 
 

48

এই সময় অভিনেতাকে সাদা শার্ট ও জিন্সের মতো সাদামাটা পোশাকে দেখা গেছে এবং ভক্তরা তাদের প্রিয় তারকাকে দেখতে খুবই উচ্ছ্বসিত। তিনি মন্দিরে প্রার্থনা করেন এবং গণপতি বাপ্পার আশীর্বাদ নেন। আমরা আপনাকে বলি যে কান্তরা হিন্দি বক্স অফিসে ভাল পরিসংখ্যানও পাচ্ছে।

58

কান্তরা আঞ্চলিক চলচ্চিত্রে সর্বোচ্চ আয় 
কান্তরা স্থানীয় কন্নড় বাজারে একটি বড় হিট হয়ে উঠেছে। কর্ণাটকে এর সংগ্রহ ১৪৩ কোটি টাকা। হিন্দিতে এর সংগ্রহ ৩২ কোটি টাকারও বেশি এবং সপ্তাহান্তে আরও ব্যবসার আশা করা হচ্ছে। এর হিন্দি সংগ্রহে, এটি মণি রত্নমের পোন্নিয়ান সেলভান ওয়ান, আর মাধবনের রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট এবং রক্ষিত শেঠির ৭৭৭ চার্লিকে ছাড়িয়ে গেছে। 
 

68

কান্তারা কার্তিকেয়া ২-এর হিন্দি সংস্করণের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করছে এবং যশ অভিনীত KGF: অধ্যায় ২-এর পরে দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী আঞ্চলিক চলচ্চিত্র হিসেবে আবির্ভূত হয়েছে।

78

ছবিটি ৪ নভেম্বর ওটিটিতে মুক্তি পাবে না
টিকিট উইন্ডোতে ছবিটির ব্যাপক সাফল্য ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তির বিষয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার জন্ম দিয়েছে। এটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গুজবও ছিল যে পিরিয়ড অ্যাকশন থ্রিলার 'কানতারা' ৪ নভেম্বর OTT-তে মুক্তি পাবে। 
 

88

তবে সম্প্রতি নির্মাতারা এই গুজব সরাসরি অস্বীকার করেছেন। ছবিটির প্রযোজক, কার্তিক গৌড়া, তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে টুইট করেছেন যে ছবিটি শীঘ্রই OTT-তে মুক্তি পাবে না। "ভুল খবর! এটি প্রকাশিত হবে তবে অবশ্যই ৪ নভেম্বর নয়," ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos