বেড রেস্টে থাকতে বিরক্ত হয়ে যাচ্ছেন বিপাশা, কেন এত রেগে যাচ্ছেন হবু মা?

চলতি বছর নভেম্বরেই মা হতে চলেছেন বিপাশা বসু।  আপাতত ডাক্তারের পরামর্শ মেনে বেড রেস্টে রয়েছেন বিপাশা বসু। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্সির আপডেট শেয়ার করেছেন অভিনেত্রী, পাশাপাশি মম টু বি কেন এত বিরক্ত হয়ে যাচ্ছেন তাও খোলসা করলেন বিপাশা বসু।

Riya Das | Published : Oct 31, 2022 4:03 AM IST / Updated: Nov 04 2022, 07:18 PM IST

19

টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গোনার পালা করণ ও বিপাশার। তবে মা হওয়ার জার্নিটা এতটাও সহজ ছিল না বিপাশার কাছে, নিজের মুখেই সেকথা জানালেন অভিনেত্রী।

29

সম্ভবত, চলতি বছর নভেম্বর মাসেই মা হতে চলেছেন বিপাশা বসু। বলিউডের মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। আপাতত ডাক্তারের পরামর্শ মেনে বেড রেস্টে রয়েছেন বিপাশা বসু। 
 

39

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্সির আপডেট শেয়ার করেছেন অভিনেত্রী। বিপাশার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে রয়েছেন বিপাশা। পাশাপাশি মম টু বি কেন এত বিরক্ত হয়ে যাচ্ছেন তাও খোলসা করলেন বিপাশা বসু।
 

49

ভিডিওর সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে বেডরেস্ট একটুও মজার লাগে না যখন বেবি আসার আগে তোমার হাতে একগাদা কাজ থাকে। এখন শুধু নিজেকে বলছি জাস্ট চিল,জাস্ট চিল। মজার ছলে ভিডিওর ব্যাকগ্রাউন্ডে সলমন ও ক্যাটরিনার জাস্ট চিল জাস্ট চিল গানও লাগিয়েছেন।

59

এর আগেও নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে মুখ খুলেছিলেন বিপাশা বসু। প্রেগন্যান্সির প্রথম কটা মাস অনেকটাই শক্ত ছিল। অন্তঃসত্ত্বা অবস্থায় অনেকেই মর্নিং সিকনেসের শিকার হন। তবে আমার পুরো দিনটাই শরীর খারাপ লাগত। হয়তো আমি বিছানায় থাকতাম আর তা না হলে বাথরুমে কাটাতাম। এমনকী খাবারও ভাল করে খেতে পারতাম না। ওজনও প্রচুর কমে গিয়েছিল। তবে ধীরে ধীরে এই সমস্যা কাটতে লাগল। 

69

তবে ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরচর্চা না করতে পারাটা একটা বড় সমস্যার। তবে বিপাশা জানিয়েছিলেন, প্রেগন্যান্সিতে আমার ডায়েট খুব একটা বদলায়নি। বরং আগের মতোই কার্ব,ফ্যাট, প্রোটিন, লিন মিটস, ফল-সব্জি সবই খাচ্ছি। সবসময়েই নিজেকে হাইড্রেট রাখার চেষ্টা করছি।
 

79


তবে যেটা সবচেয়ে কঠিন সেটা হল শরীরচর্চা বন্ধ করা। কারণ বিপাশা বলেন,এটা ছাড়া আমি একমুহূর্ত থাকতে পারি না। তাই এখন আমাকে শিখতে হচ্ছে কীভাবে শুয়ে থাকতে হবে এবং বিশ্রাম নিতে হবে পুরোপুরি।
 

89

 বিপাশা বসু মনে করেন মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। কিন্তু কেন এমনটা মনে করেন বিপাশা, তা খোলসা করলেন নিজেই। যা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বিপাশা জানিয়েছেন গত বছর প্রথমবার স্বামী করণের সঙ্গে বৈষ্ণোদেবী দর্শন করতে গিয়েছিলেন। এবং সেখানেই ভগবানের কাছে একটি ফুটফুটে সন্তানের জন্য আশীর্বাদও চেয়েছিলেন। এবং যেদিন প্রথম আলট্রা সাউন্ড শুনেছিলেন সেদিনই ডিউ ডেট জানতে পেরেছেন। শুধু তাই নয় বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে এক্সপেকটেট ডেটও মিলে গিয়েছিল।

99


সম্প্রতি বিপাশাকে মেটারনিটি ওয়্যার উপহার পাঠিয়েছেন আলিয়া ভাট। নিজের মেটারনিটি ব্র্যান্ড থেকে আলিয়ার দেওয়া উপহার সোশ্যাল মিডিা শেয়ার করেছিলেন মম টু বি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos