হাউ হাউ করে কান্নায় ভেঙে পড়লেন কিয়ারা, বিদায়বেলায় নববধূকে কীভাবে সামলেছিলেন সিদ্ধার্থ ?

বিদায়বেলায় আবেগ চেপে রাখতে পারেননি কিয়ারাও। হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। এমনকী কান্না চেপে রাখতে পারেননি ভাই মিশাল ও তার মা। সেইসময় স্ত্রীকে সামলে নেন সিদ্ধার্থ, ভালবাসায় ভরিয়ে দেন কিয়ারাকে।

Web Desk - ANB | Published : Feb 10, 2023 4:14 AM IST

পরিণতি পেল ২ বছরের প্রেম। হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। তবে বিয়ের পর যেমন মনের মানুষকে কাছে পাওয়ার আনন্দ থাকে তেমনই সারাজীবন বাবা-মা, পরিবারের সকলকে ছেড়ে স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ি যাওয়ার মধ্যে থাকে এক চাপা কষ্ট। বিদায়বেলায় মেয়ের শ্বশুরবাড়ি চলে যাওয়ার সময়টা সত্যিই খুব বেদনাদায়ক। মেয়ে চলে যাওয়ার সময়ে সকলে কান্নায় ভেঙে পড়াটা ভারতীয় বিয়ের বহুদিনের পরিচির রীতি। তবে জানেন কি, এমন দৃশ্যের সাক্ষী থেকেছে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের অতিথিরা। সম্প্রতি সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের অনুষ্ঠানের অজান তথ্য ফাঁস হয়েছে নেটদুনিয়ায়।

সিদ্ধার্থ ও কিয়ারার রাজকীয় বিয়েতে উপস্থিত এক অতিথি জানিয়েছেন, কিয়ারা তার পরিবারের প্রতিটি সদস্যের কাছেই ভীষন আদরের। বিশেষত ভাই মিশাল ও কিয়ারার সম্পর্কও দারুণ বন্ধুতের। বিদায়বেলায় আবেগ চেপে রাখতে পারেননি কিয়ারাও। হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। এমনকী কান্না চেপে রাখতে পারেননি ভাই মিশাল ও তার মা। সেইসময় স্ত্রীকে সামলে নেন সিদ্ধার্থ, ভালবাসায় ভরিয়ে দেন কিয়ারাকে। শুধু তাই নয় জানা গিয়েছে,সিদ্ধার্থ পরিবারের সকলকে বলেন, তিনি জামাই নন, বরং তাদের পরিবারের ছেলে এবং অংশ। এবং তিনি সারাজীবন কিয়ারাকে আগলে রাখবেন। তারপর প্রথা মেনে চলে নানা রীতি সম্পূর্ণ করে শ্বশুরবাড়িতে আসেন কিয়ারা।

 

 

৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে দিল্লির শ্বশুরবাড়িতে আসেন সিদ্ধার্থ-কিয়ারা । তার আগেই জয়সলমের বিমানবন্দরে প্রথমবার একসঙ্গে দেখা যায় তারকাজুটিকে। হাত নেড়ে পাপারাৎজির উদ্দেশ্যে পোজ দেন কিয়ারা ও সিদ্ধার্থ। ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা আদবানি। লাল টকটকে আনারকলি, মাথা ভর্তি সিঁদুর, খোলা চুলে নববধূর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। স্ত্রী কিয়ারার সঙ্গে ম্যাচিং পোশাকে কাপল গোল দিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। সিডের পোশকে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মিরী শাল। বাড়িতে ঢোকার আগেই ঢাকের তালে তালে একসঙ্গে পায়ে পা মিলিয়ে নাচ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। তারপর দুজনে মিলে একসঙ্গে আলোকচিত্রীদের মিষ্টি বিতরণ করেছেন। এবং শুভেচ্ছাবার্তায় ধন্যবাদও জানিয়েছেন। পাপারাৎজির শেয়ার করা ভিডিও ভাইরাল হতেই লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অনুরাগীদের একজন মন্তব্য করেছেন, নতুন বউকে এভাবেই স্বাগত জানানো উচিত। লাল পোশাকে সিদ্ধার্থ ও কিয়ারাকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-

ঘনিষ্ঠ চুম্বন মত্ত সিদ্ধার্থ-কিয়ারা, বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় উড়ে যাচ্ছেন নবদম্পতি

রাজকীয় বিয়ের স্বত্ব কোন ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি করলেন সিদ্ধার্থ-কিয়ারা? ফাঁস হল আসল সত্য

ছাদনাতলায় সিদ্ধার্থ-কিয়ারা, সেজে উঠেছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ, এক রাতের খরচ কত জানেন?

Read more Articles on
Share this article
click me!