প্লাস্টিক সার্জারির পরই জুটেছে 'সেক্সবম্ব'-এর তকমা, তবে কি পুরো শরীরটাই নকল কিয়ারার?

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। শেরশাহ মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি টক শো -তে প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কিয়ারা।

Web Desk - ANB | Published : Jan 11, 2023 6:21 PM IST

অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি।বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। শেরশাহ মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি  টক শো -তে প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কিয়ারা।

অনেকেই কিয়ারাকে দেখে অহংকারী মনে করেন। এই প্রসঙ্গে কিয়ারাকে প্রশ্ন করা হলে তিনি জানান, এমনি এমনি তো কোনও ছবি হাতছাড়া করি না। নিশ্চয় এর পিছনে কোনও কারণ রয়েছে। অভিনেত্রীর মতে, মানুষ আগের পরের বিষয় না ভেবেই তারকাদের সম্পর্কে নিজের মতামত চাপিয়ে দেয়। এখানেই থামেননি তিন্, অন্তর্জালে প্রকাশিত জিনিস যেন সিরিয়াস ভাবে না নেওয়া হয়, সে কথাও জানিয়েছেন কিয়ারা।কিয়ারা নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আরবাজের মুখের এই কথা শুনেই হেসে ফেলেছেন কিয়ারা। পাল্টা জানান, এমন গুঞ্জন এক সময়ে ছড়িয়েছিল যে আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল।

 

 

২০১৪ সালে অক্ষয় কুমারের সঙ্গে প্রথম জুটি বেঁধে বলিউডে পা রাখেন কিয়ারা। তারপর দীর্ঘ একটা বিরতি। ফের সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএসধোনি সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরে আসেন কিয়ারা। তারপর থেকে তার কেরিয়ারগ্রাফ উর্ধ্বমুখী। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল কিয়ারা। তবে অন ক্যামেরায় নগ্নতা নয়, 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। এমনকী এই ছবির পর বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিয়ারা কিন্তু চরিত্রের জন্য নিজেকে উজার করে দিয়েছিলেন নায়িকা। কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। তবে কি সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হতে চলেছেন কিয়ারা। এই নিয়ে জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে। বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। প্রতিবেদন সুত্রে জানা গিয়েছে, সম্প্রতি চন্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজ খবর করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। উল্লেখ্য, এই রিসর্টেই বিয়ে করেছিলেন রাজকুমার ও পত্রলেখা। ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, কিয়ারা ও সিদ্ধার্থ গোয়াতেও জায়গা দেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থর পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে। আপতত চন্ডীগড়েই বিলাসবহুল রিসর্ট খুঁজছেন কিয়ারা ও সিদ্ধার্থ।

Share this article
click me!