সত্যিই কি প্রেম করছেন শাহরুখ পুত্র আরিয়ান, জল্পনার মধ্যে মুখ খুললেন পাক অভিনেত্রী

পাক অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে প্রেম করছেন আরিয়ান। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছিলেন আরিয়ান খান। এবং তখন থেকেই তার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে। এবার প্রেমের জল্পনার মধ্যেই মুখ খুললেন পাক নায়িকা।

Web Desk - ANB | Published : Jan 11, 2023 6:09 AM IST

শাহরুখ পুত্র আরিয়ান খানকে নিয়ে দিন দিন চর্চা যেন বেড়েই চলেছে। জল্পনায় শোনা যাচ্ছে, পাক অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে প্রেম করছেন আরিয়ান। একটি ছবিকে কেন্দ্র করেই জল্পনার সূত্রপাতা। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছিলেন আরিয়ান খান। এবং তখন থেকেই তার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে। এবার প্রেমের জল্পনার মধ্যেই মুখ খুললেন পাক নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরো ঘটনাই হেসে উড়িয়ে দিয়েছেন মডেল-অভিনেত্রী। তিনি পুরো খবরটাই ভিত্তিহীন বলে দাবি করেছেন। তবে আরিয়ানের প্রশংসা করে বলেন-ও খুবই মিষ্টি ছেলে। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সাদিয়া। তারপর থেকেই প্রেমের জল্পনা শুরু। আরিয়ানের সঙ্গে সাদিয়ার ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। আরিয়ানের সঙ্গে নাম জড়াতেই রীতিমতো হতবাক হয়ে গেছেন সাদিয়া। তিনি জানান, এটা ভীষণই খারাপ ব্যাপার। পুরো বিষয়টা কেউ না জেনে কীভাবে এই ভুলভাল কথা রটাতে পারে। এমনকী আমার কিংবা আরিয়ানের সঙ্গেও কেউ এ নিয়ে কোনও কথা বলেনি। তার মধ্যেই নিজেরা নিজেদের মতো সবটা বলে দিল। গুজবেরও একটা সীমা থাকা দরকার। আর হ্যাঁ আমরা কোনও প্রেম করছি না। আর তাছাড়া আমি একমাত্র মহিলা নই যে সেদিন আরিয়ানের সঙ্গে ছবি তুলেছিলাম। তবে আরিয়ান পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট। উল্লেখ্য, শ্রুতি চৌহনের জন্মদিনের পার্টিতেও ক্যাটরিনার বোন ইসাবেলা ও আরিয়ান খান উপস্থিত ছিলেন। তারপর থেকেই ক্যাটরিনার বোন ইসাবেলকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। রাতভর শ্রুতি চৌহনের জন্মদিনের পার্টিতে মত্ত ছিলেন আরিয়ান খান ও ইসাবেলা কাইফ। পার্টিতে একসঙ্গে সময় কাটানোর ছবি ভাইরাল হতেই জোর চর্চা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। তবে কি বন্ধুত্বের বাইরে নতুন কোন সম্পর্কে জড়িয়েছিলেন আরিয়ান ও ইসাবেলা। দুজনের রসায়ন বেশ ভালই জমে উঠেছে। নেটিজেনরাও একে একে দুই করার চেষ্টা করছিলেন।

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান । সূত্রের খবর, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। সূত্রের খবর, বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন আরিয়ান খান। নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন আরিয়ান খান। শোনা যাচ্ছ,শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান খান। শীঘ্রই বলি কেরিয়ারে অভিষেক হতে চলেছে আরিয়ান খানের। ঘনিষ্ঠ সূত্র বলছে, লেখক হিসেবে নিজের কেরিয়ার শুরু করবেন আরিয়ান খান। একটি ওয়েব সিরিজের জন্য গল্প লিখছেন শাহরুখ পুত্র। এর পাশাপাশি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করেছেন আরিয়ান। তবে ওটিটি-র জন্য যে গল্পটি লিখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে তার অনুমোদন পাওয়া নিয়ে কথা চলছে। এছাড়াও সিনেমার জন্য যে গল্প লিখছেন তা প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ। সূত্রের খবর, বলিউডের কিছু নাম করা প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেই নাকি সিনেমা বানানোর হাতেখড়ি দিতে চলেছেন আরিয়ান খান। প্রতিবেদন অনুসারে আরও জানা গেছে সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য আরিয়ানের বিদেশে যাওয়ারও কথা ছিল। কিন্তু মাদক মামলায়া তা আর হল না। হলিউডের বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে দেশে ফেরার পরিকল্পনা করেছিলেন আরিয়ান খান। কিন্তু মাদক মামলায় নিজের পাসপোর্টও জমা রাখতে হয়েছে এনসিবি-র দফতরে। সুতরাং এই মুহূর্তে বিদেশে যাওয়ার কোনও সুযোগই নেই। মাদক মামলায় নিজের ছেলে আরিয়ানের কেরিয়ারে যাতে কোনও প্রভাব ফেলতে না পারে তার জন্যই এবার অন্য ব্যবস্থা করতে চলেছেন শাহরুখ খান। বাবা শাহরুখ ঠিক করেছেন, ভারত থেকেই ফিল্মের ওয়ার্কশপ করবে আরিয়ান খান । সূত্রের খবর, ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও বলে নিয়েছেন যার মধ্যে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়ার যশরাজ প্রোডাকশন হাউস। এই বিগ ব্যানারের দুই প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ শুরু করতে চলেছেন আরিয়ান খান।

আরও পড়ুন-

এই হট ডিভার সঙ্গে রাতভর পার্টিতে মত্ত আরিয়ান খান, শাহরুখ পুত্রকে নিয়ে জোর চর্চা বি-টাউনে

পাসপোর্ট ফেরত পেলেও আটকে রয়েছে ডিসচার্জ, কতটা স্বস্তিতে রয়েছে আরিয়ান খান?

আরিয়ান খান মাদক মামলার স্বস্তি শাহরুখের ঘরে, পাল্টা বদলির 'কোপ' সমীর ওয়াংখেড়ের ওপর

Share this article
click me!