Kiara Advani: শিমারি গাউনে উঁকি দিচ্ছে স্তন বিভাজিকা! পরিবেশ উষ্ণ করে দিলেন কিয়ারা

ফোটোশ্যুটের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। যা মুহূর্তে হল ভাইরাল। কিয়ারার শরীরী উষ্ণতা ঘুম কাড়ল ভক্তদের।

Sayanita Chakraborty | Published : Oct 18, 2023 12:22 PM IST / Updated: Oct 18 2023, 05:56 PM IST

সদ্য একটি নামী ম্যাগাজিনের জন্য ফোটোশ্যুট করেন কিয়ারা। সবুজ রঙের পোশাকে দেখা গেল নায়িকারে। ব্র্যালেট স্টাইলের টপ আর সবুজ স্কার্ট পরে ফোটোশ্যুট করলেন নায়িকা। চুলে ছিল বিশেষ স্টাইল। অভিনীতকে কে আকর্ষণীয় দেখাচ্ছিল তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এদিনের ফোটোশ্যুটের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। যা মুহূর্তে হল ভাইরাল। কিয়ারার শরীরী উষ্ণতা ঘুম কাড়ল ভক্তদের। অভিনেত্রীর এই লুক দেখে মুগ্ধ হলেন সকলে।

মাঝে মধ্যেই নিজের হট ছবি শেয়ার করে থাকেন নায়িকারা। এই তালিকায় টলিউড থেকে বলিউড উপস্থিত থাকেন সকল ইন্ডাস্ট্রির সদস্যরা। নিজের হট ছবি পোস্ট করে প্রায়শই নজর কাড়েন মৌনি রায়, দীপিকা থেকে সারা আলি খান। এই তালিকায় এবার নাম লেখানের কিয়ারা। এর আগেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে খবরে এসেছেন নায়িকা। তবে, এমন হট অবতারে তাঁকে এর আগে সেভাবে দেখা যায়নি। এবার ম্যাগাজিনের ফোটোশ্যুট করতে গিয়ে নজর কাড়লেন তিনি। সবুজ খোলামেলা পোশাকে কিয়ারার এমন হট লুক দেখে ঘুম উড়ল তাঁর ভক্তদের।

এই ভিডিওটির সঙ্গে শেয়ার করেছেন আরও কিছু ছবি। সবই সেই ম্যাগাজিনের ফোটোশ্যুটের সময় তোলা। একটি ছবি সিলভার পোশাকে দেখা যাচ্ছে কিয়ারাকে। সেখানেও ধরা পড়েছে তাঁর হট লুক। অপর একটি ছবিতেও অফ হোয়াইট পোশাকে দেখা গিয়েছে। সেখানেও পরেছিলেন টুপিস ড্রেস। অফ হোয়াইট রঙের এই পোশাকেও কিয়ারার হটনেস নজর কেড়েছে সকলের। সব মিলিয়ে ফের খবরে কিয়ারা আডবানি। এবার নিজের কাজের দরুন খবরে এলেন নায়িকা। নিজের হট লুকে মুগ্ধ করলেন সকলকে।

 

 

 

আরও পড়ুন

জীবনে বিপদ আসুক... সোশ্যাল মিডিয়ায় লিখলেন পরীমনি, জীবনের উপলব্ধির কথা জানালেন সুন্দরী

ব্যোমকেশের চরিত্র থেকে অবসর নিতে চলেছেন অনির্বাণ, জানা গেল নেপথ্যের কারণ

Mahishasur: দূরদর্শণের প্রথম মহিষাসুর, চরম আর্থিক দুরাবস্থা কাটাতে আজও যুদ্ধ করছেন শিল্পী অমল চৌধুরী

Share this article
click me!