Urfi Javed: স্তন ঢাকলেন ঝিনুক দিয়ে, ফের অদ্ভুত সাজের কারণে খবরে উরফি জাভেদ

বোল্ড ছবি শেয়ার করে খবরে আসতে বরাবর পছন্দ করে থাকেন উরফি। এবারও হল না তার অন্যথা।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 12:31 PM IST / Updated: Oct 16 2023, 06:04 PM IST

অদ্ভুত পোশাক আর হট ছবি- এই দুই কারণেই খবরে থাকেন উরফি জাভেদ। তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটলে যে সকল বোল্ড ছবি মেলে, তা দেখে অনেক সময় লড্ডা পান ভক্তরা। তবে, এই ব্যাপারে উদাসীন অভিনেত্রী। তিনি এমন বোল্ড ছবি শেয়ার করে খবরে আসতে বরাবর পছন্দ করে থাকেন। এবারও হল না তার অন্যথা।

ফের অদ্ভুত সাজের কারণে খবরে শিরোনামে উরফি। এবার বক্ষ ঢাকলেন ঝিনুক দিয়ে। ব্রা-র বদলে গোলাপী রঙের ঝিনুক দিয়ে ঢাকলেন বক্ষ। সঙ্গে পরেছেন এমন ঝিনুকের হার। ফের বোল্ড লুকে ধরা দিলেন নায়িকা। এমন বোল্ড লুকে ধরা দিয়ে ফের খবরে এলেন নায়িকা।

আর আগেও বারে বারে বোল্ড পোশাক পরে খবরে এসেছেন উরফি। কখনও টমেটো দিয়ে স্তন ঢেকেছেন তো কখনও হাত দিয়ে। শেষ বার এক্সপেরিমেন্ট করেছিলেন পোশাকের নীচের অংশ নিয়ে। এমন পোশাক পরেছিলেন যাতে এক পা ছিল পুরো ঢাকা অন্যটি ছিল উন্মুক্ত। তেমনই Ok Tested স্ট্যাম্প মেরে মাঝে হাদির হন। একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যায় তাঁর সারা শরীর উন্মক্ত। হাত দিয়ে ঢাকা বক্ষ। আর সারা গায়ে লেখা Ok Tested। বারে বারে এমন অদ্ভুত সাজে হাজির হন। সব সময় যে খোলামেলা পোশাক পরেন তা নয়। শেষ বার অদ্ভুত পোশাক দিয়ে ঢেলে ছিলেন সারা শরীর। সেবার বেলুনের মতো একটা পোশাক পরে দেখা যায় তাঁকে। শরীরের সর্বত্র ছিল ঢাকা। সে যাই হোক, এবার তাঁর নজরে পড়েছে কিনুক। সে কারণে ঝিনুক দিয়ে বক্ষ ঢেকে উপস্থিত হন ক্যামেরার সামনে।

 

 

 

আরও পড়ুন

সলমন-ক্যাটের জুটির গুণে হিট ছবির তালিকায় নাম লিখিয়েছে এই সাত ছবি

Dariush Mehrjui: খুন হলেন ইরানের দারিয়ুশ মেহরজুই, দুষ্কৃতিদের হাতে হত্যা হলেন পরিচালকের স্ত্রীও

Jeet: দ্বিতীয়বার বাবা হলেন জিৎ, সুখবর দিলেন ভক্তদের, জেনে নিন ছেলে হল নাকি মেয়ে?

Share this article
click me!