গায়ে হলুদের অনুষ্ঠানে আদরে মত্ত রাহুল-আথিয়া,ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় চর্চা

ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহবদ্ধনে আবদ্ধ হয়েছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। বিয়ের পর একের পর এক ছবি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি ভাইরাল হয়েছে আথিয়া ও রাহুলের গায়ে হলুদের ছবি। যা দেখেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

 

Web Desk - ANB | Published : Jan 28, 2023 10:22 AM IST

110

বলিউডে এখন বিয়ের মরশুম। গত ২৩ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন রাহুল ও আথিয়া। দুই পরিবারের উপস্থিতিতে চারহাত এক হয়েছে আথিয়া-রাহুলের।  গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে। 

210

সোমবার ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহবদ্ধনে আবদ্ধ হয়েছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। বিয়ের পর একের পর এক ছবি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি ভাইরাল হয়েছে আথিয়া ও রাহুলের গায়ে হলুদের ছবি। যা দেখেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

310

ভাইরাল হওয়া হলদি সেরেমনির ছবিতে দেখা যাচ্ছে, একে অপরকে হলুদ-চন্দন নিয়ে আদরে সোহাগে ভরিয়ে দিচ্ছেন। রাহুলকে কাছে টেনে নিচ্ছেন আথিয়া। গায়ে হলুদের সময়ও হালকা গোলাপি ও আইভরি রঙের পোশাকে নজর কেড়েছেন আথিয়া ও রাহুল। রাশি রাশি  গাদা ফুলের মধ্যে গায়ে হলুদ হয়েছে আথিয়া ও রাহুলের। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা।
 

410

ক্রিকেট দুনিয়ার সঙ্গে বলি জগতের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। এর আগে বলিউড তারকাকে বিয়ে করেছেন ক্রিকেটাররা। আবারও বলিউড ও ক্রিকেট জুটির মেলবন্ধন হল। 

510

জাকজমক করে গাঁটছড়া বাঁধলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। দীর্ঘ ৪ বছরের প্রেমের পরিণতি হল।  প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তারকা ক্রিকেটার কেএল রাহুল। 

610

পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনের উপস্থিতিতে চারহাত এক হয়েছে আথিয়া ও রাহুলের। দীর্ঘদিন ধরেই রাহুল ও আথিয়ার বিয়ে নিয়ে উত্তেজনা শুরু হয়েছিল। ইতিমধ্য়েই বিয়ের সমস্ত ছবিই সোশ্যাল  মিডিয়ায় ভাইরাল। 

710

 বিদেশ নয় বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহান-এ বসেছিল বিয়ের আসর। বিয়ের জন্য পাঁচতারা কোনও হোটেল নয়, বরং নিজের বাংলোতেই মেয়ের বিয়ে দিয়েছেন সুনীল। পরিবারের সকল মানুষদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে রাহুল ও আথিয়ার। 
 

810

বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন আথিয়া ও কে এল রাহুল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।  প্রথমে শোনা গিয়েছিল, নির্জন কোনও দ্বীপে বেড়াতে যাচ্ছে। কিন্তু এখন অনেকেই জেনে গেছেন এই মুহূর্তে মধুচন্দ্রিমার সব পরিকল্পনা বাতিল।

910

সূত্রের খবর,৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বর্ডার গাভাস্কার ট্রফি। তাই দলের সঙ্গে প্র্যাকটিসে ব্যস্ত হয়ে পড়বেন কে এল রাহুল। শুধু তাই নয় , এছাড়াও রয়েছেন আইপিএল-এর প্রস্তুতি। এছাড়া আথিয়াও ব্যস্ত হয়ে পড়বেন তার ইউটিউব চ্যানেলের কাজ নিয়ে।
 

1010

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মাত্র ১০০ জনের উপস্থিতিতে বিয়ে করেছেন রাহুল ও আথিয়া। খুব বেশি লোকজন নিমন্ত্রিত ছিলেন না।   রাহুল ও আথিয়ার ইন্ডাস্ট্রির বন্ধু এবং ক্রিকেট জগতের তারকাদের জন্য কিছুদিন পর রিসেপশনের আয়োজন করবেন। জানা গিয়েছে, এই মুহূর্তে ক্রিকেটের টাইট শিডিউল রয়েছে। সেই কারণেই আইপিএল শেষ হওয়ার পর মে মাসে রিসেপশন অনুষ্ঠিত হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos