দু'বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার করেছে বাবা, যৌন হেনস্তা নিয়ে বোমা ফাটালেন উরফি

পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। যৌন হেনস্তা, কুপ্রস্তাব নিয়ে একাধিকবার মুখ খুললেও বাস্তব জীবনেও হেনস্তার শিকার হয়েছিলেন উরফি, এমনকী পর্ন স্টার তকমাও পেয়েছিলেন উরফি জাভেদ।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 6:04 AM IST

19

পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে  পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। 

29

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়।

39

 পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। যৌন হেনস্তা, কুপ্রস্তাব নিয়ে একাধিকবার সিনে ইন্ডাস্ট্রির কালো দিক নিয়ে মুখ খুলেছিলেন  উরফি কিন্তু বাস্তব জীবনেও হেনস্তার শিকার হয়েছিলেন উরফি, এমনকী পরিবারের কাছ থেকে পর্ন স্টার তকমাও পেয়েছিলেন উরফি জাভেদ।
 

49

সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি জানান, বাস্তবে তিনিও নির্যাতনের শিকার। তাও আবার নিজের বাবার কাছে। প্রায় দু বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার করেন তার বাবা। সেই কারণেই মা ও বোন থাকা সত্ত্বেও বাড়ি ছেড়ে দিল্লি চলে আসেন।

59

উরফি জানান, আমি কখনও আমার পরিবারের সমর্থন পাইনি। বারবার অত্যাচার করেছে আমার উপর। কিন্তু তখন প্রতিবাদ করার মতো ক্ষমতাই ছিল না। সেই সময়েই বাবার কাছে মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।

69


উরফি বলেন, এমন একটা সময় এসেছিল  যে নিজের নামটা প্রায় ভুলতে বসেছিলাম। জীবনে অনেক খারাপ দিন এসেছে এবং সেই খারাপ সময় পার করে এসেছি। আপাতত মা ও বোনেদের নিয়ে মুম্বইতে থাকেন উরফি।
 

79

বোল্ডনেসের জন্য সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। তার অদ্ভুত কীর্তির জন্য হামেশাই নজর কাড়েন উরফি। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। দিনকয়েক আগেই ফ্যাশন স্টেটমেন্টের জন্য পুলিশে অভিযোগ দায়ের হয়েছে উরফির নামে।

89

খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।

99


আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos