আসতে পারে রজনীকান্তের 'Vettaiyan 2 ', জল্পনা বিনোদন দুনিয়ায়, জেনে নিন বিস্তারিত

বিশ্বব্যাপী ৩০০ কোটিরও বেশি আয় করেছে এই ছবি। এবার 'বেট্টাইয়ান'-এর দ্বিতীয় পর্ব আসতে পারে বলে জল্পনা শুরু হয়েছে। 

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 2:27 PM IST

তামিল চলচ্চিত্রের সুপারস্টার রজনীকান্ত অভিনীত 'বেট্টাইয়ান' ছবিটি ব্যাপক হিট হয়েছে। বিশ্বব্যাপী ৩০০ কোটিরও বেশি আয় করেছে এই ছবি। এবার 'বেট্টাইয়ান'-এর দ্বিতীয় পর্ব আসতে পারে বলে জল্পনা শুরু হয়েছে।

পরিচালক টি. জে. জ্ঞানবল 'বেট্টাইয়ান'-এর দ্বিতীয় পর্ব নিয়ে ইঙ্গিত দিয়েছেন বলে খবর। তিনি বলেছেন, 'আমি দ্বিতীয় পর্ব নিয়ে আগ্রহী নই, বরং প্রিক্যুয়েল নিয়ে আগ্রহী। রজনীকান্তের চরিত্রটি কীভাবে একজন এনকাউন্টার স্পেশালিস্ট হয়েছিলেন, সেই অননুসন্ধান করতে চাই। ফাহাদ ফাসিল অভিনীত চরিত্রটি কীভাবে একজন চোর হয়েছিলেন এবং পরে কীভাবে পুলিশের সহযোগী হয়েছিলেন, সেই গল্পটি বিকশিত করতে চাই। অন্যান্য ঘটনাও ছবির গল্পে থাকবে।'

Latest Videos

'বেট্টাইয়ান'-এর প্রিক্যুয়েল সিনেমা এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। রজনীকান্ত অভিনীত 'বেট্টাইয়ান' ছবিটি ইউ/এ সার্টিফিকেট পেয়েছে। ছবিটির সিনেমাটোগ্রাফার এস. আর. কাতির। রজনীকান্ত ও ফাহাদ ফাসিল ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিয়র, অমিতাভ বচ্চন, রাণা দাগ্গুবতী, শর্বানন্দ, জিশু সেনগুপ্ত, অভিরামি, রীতিকা সিং, দুষারা বিজয়ন, রামাইয়া সুব্রমণ্যম, কিশোর, রেড্ডিন কিংসলি, রোহিণী, রবি মারিয়া, রাও রমেশ, রাঘব জুয়াল, রমেশ ঠিলাক, শাজি চেন, রক্ষণ, সিঙ্গমপুলি, জি. এম. সুন্দর, সাবুমন আব্দুসামাদ, শাব্বির কাল্লারক্কাল প্রমুখ।

অনিরুদ্ধ রবিচন্দ্রের সঙ্গীত ছবির অন্যতম আকর্ষণ। কলা পরিচালক কে. কাতির। পোশাকের ডিজাইন করেছেন অনু বর্ধন। অ্যান্থনি রজনীকান্তের 'বেট্টাইয়ান'-এর অ্যাকশন পরিচালনা করেছেন। পিআরও শবরী। এখন দেখার সত্যিই নতুন ছবি তৈরি হয় কিনা। আর এই নতুন ছবিতে কোন কোন অভিনেতা থাকতে পারেন তা নিয়ে চলছে জল্পনা।

Share this article
click me!

Latest Videos

Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
‘আজ যত অপরাধ ঘটছে সব শাসক দলের আশীর্বাদে’ ডাক্তারদের বিস্ফোরক মন্তব্য শাসক দলের বিরুদ্ধে!
'বিশেষ সম্প্রদায়ের ১০ বছরের ছেলে কেন ভাঙল লক্ষ্মী প্রতিমা?' প্রশ্ন তুললেন অগ্নিমিত্রা
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami
Burdwan হয়ে রইল ইতিহাসের সাক্ষী! ১ দিনে ৯ জোড়া জমজের জন্ম! Burdwan Medical College-এ অবাক করা ঘটনা!